শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

ইসরায়েলের সেনা প্রধান নিহত!

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ১৯ Time View

লেখক: ইঞ্জিঃ মোঃ সিরাজুল ইসলাম।

হিযবুল্লাহর ড্রোন হামলায় ইসরায়েলের সেনাপ্রধান নিহত! সংবাদ নিশ্চিত করেছে মার্কিন সাংবাদিক সহ তিনটা সূত্র! কারো মৃত্যু সংবাদ শুনে আনন্দিত হতে নাই, কিন্তু আমি আজ মহা খুশি এজন্য যে মাত্র মাস ব্যবধানে হামাস সেনা কমান্ডার ইসমাইল হানিয়া ও হিযবুল্লাহ সেনাবাহিনীর প্রধান নাসরুল্লা কে ইসরায়েল গোয়েন্দা মোসাদের নজরদারি তে রেখে হত্যা করার জন্য এই সেনা প্রধান দায়ী! তিনি নেতানিয়াহুর অত্যান্ত প্রিয়জন ও বিশ্বস্ত! গাঁজা অবরোধ এবং হত্যা তার পরামর্শে নেতানিয়াহু চালিয়ে গেছেন তাদের জিম্মি মুক্ত করতে! আলোচনা ও তিনি বন্ধ করেছেন, লেবানন আক্রমণ তার পরামর্শ!

সাংবাদিক সলোয়মান বলেছেন, ড্রোন হামলা হয়েছে মোসাদের প্রশিক্ষণ ঘাটিতে, লেবাননের আগ্রাসী ইসরায়েলের সেনারা দারুন প্রতিরোধে পড়ে ডিনামাইট জাতীয় explosion এ অনেক সেনা মৃত্যু বরন করেছে! এক যোগে হামলা করেছে ইয়েমেন থেকে হুতি, বাহরাইন থেকে,
সিরিয়া থেকে, ইরাকের প্রতিরোধ বাহিনী!
আপনারা জেনে খুশি হবেন যে কোন রাখঢাক না করে ইরান তার পারমাণবিক শক্তি প্রকাশ করলো! এই মুহূর্তে ইরানের হাতে ৫০ টার মত
war overhead আছে যা যে কোন সময় ব্যবহার করা সম্ভব!
প্রিয় পাঠক, হিযবুল্লাহ হামাস হুতি ইরাক প্রতিরোধ যা ক্ষেপণাস্ত্রের আঘাত হানে সবই ইরান কতৃক সরবরাহ কৃত! অতএব ইরান যা প্রকাশ করে তার ৫ গুন হাতে রেখেই জানান দেয়! চোখ ফেটে আসে জল — বাংলাদেশ মুসলমান রা হলো আল্লার বান্দা আসল! একই কুরআন পড়ে, নারী শিক্ষা বিজ্ঞান শিক্ষা হারাম তাদের তরে! বাঙালি জাতি আস্তে আস্তে
যাবে রসাতল, না বাঙালি না মুসলমান পড়ছে যাঁতাকল! এই মুহূর্তে বাংলাদেশের প্রধান উপদেষ্টা ডঃ ইউনূস বিশ্বে কয়েকশো খাঁটি মুসলমানদের তালিকায় একজন, এটা আমি আপনি নয় আমেরিকা করেছে তালিকার আয়োজন! আমরা গর্বিত বাংলাদেশের একজন অন্তত আছেন খাঁটি মুসলমানদের তালিকায়, গর্বিত হবেন সবাই আমি আপনি বালক বালিকায়! গোলাম মাওলানা রণি বিশিষ্ট বিএনপি ঘরানার বুদ্ধি জীবি, কিছুটা প্যাচাল পেড়েছেন হাবিজাবি! ইউনূস সাহেব কয়টা মসজিদ মাদ্রাসা করেছেন, কয়বার কুরআন খতম করেছেন, কত শীত বস্ত্র করেছেন বিতরন, এসব দেখে কি কেউ মুসলিম সনদ পায়, বিশ্বে সেটা ঠিক যা কয় আমেরিকা দেবতায়!
আমার লেখার বিষয় পথভ্রষ্ট হয়েছে, চলুন ফিরে যাই লোবানন —-

অত্যান্ত বড় সুখবর হলো ইরানের প্রেসিডেন্ট মাসুদ পেজেশকিন পুতিন এবং আরব বিশ্বের নেতাদের আলোচনা বৈঠকে “পুতিন ঘোষনা করেছেন, ইরানের সাথে যে কোন পশ্চিমা শক্তি যুদ্ধ করলে পুতিনের রাশিয়া ইরানের সাথে যুদ্ধ ময়দানে থাকবে!” বলুন মার হাবা সাথে বলুন বাংলাদেশের যে মুসলমান রা আমেরিকার নাখোশ হওয়ার ভয়ে বাংলাদেশের কোন মসজিদে দোয়া পর্যন্ত করতে আহ্বান জানায় না ঐ মুসলমান মুসলমানে “ছু” !

পাঠক, ইতিমধ্যে, রাশিয়া ভূমধ্য সাগরে তাদের পরমাণু রণতরী মোতায়েন করেছে! মুসলিম দরদী “The great Putin” এর জন্য দোয়া করবেন! তিনি সিরিয়া ইরাক থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের সেনা সরাতে বাধ্য করেছেন! সূদুর আফ্রিকার নাইজার থেকে ফ্রান্স মার্কিন সেনা তাড়িয়েছেন, তুরস্কের এরদোয়ান কে সেনা ক্যূ মাধ্যমে হটানোর চেষ্টা ব্যর্থ করে পরবর্তী নির্বাচনে জয়ী করতে পাশে ছিলেন!
তবে I Q যাদের মাইনাস বা এভারেজ থেকে একটু ভালো তারা নিশ্চয়ই বুঝতে পারেন
অপরিনামদর্শী দুর্নীতি প্রশ্রয় দানকারী ঢিলেঢালা প্রশাসনিক মানসিকতার নির্বোধ বাংলাদেশের শাসক ক্ষমতাচ্যুত হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রের থ্রেট বেড়েছে সাউথ এশিয়ায় এবং ঝাঁকুনী খেয়েছে সারা এশিয়া বিশেষ করে আরবীয় ২৪ টা দেশ, ফিলিস্তিন স্বাধীনতা, এশিয়ার ৫০ দেশ, চীন রাশিয়া ভারত টেনশনে পড়ে গেছে ভু-রাজনৈতিক কারনে, যে ভারত মার্কিন কোন নিষেধ শোনে নাই, S — 400 কেনা থেকে ইউক্রেন যুদ্ধ বন্ধে দু তা ওয়ালী করা আজ সে বাইডেন স্যারের সাথে দেখা করে স্কোয়াডের পূর্ণ দায়িত্ব নিয়ে আসছেন মিঃ মেদি! হয়তো সৌদি যুবরাজ মুহাম্মদ সালমান ভাবছেন ডলার চুক্তি করতে হবে হয়তো তা না হলে ছাড় পাবো না! সব শেষে বলবো, “তৃতীয় বিশ্বযুদ্ধের আশঙ্কা বেড়ে গেছে কয়েকগুণ। কারন ছোট্ট বদ্বীপ বাংলাদেশের অপরিনামদর্শী সরকারের পতন!

ভালো থাকেন সুস্থ থাকেন নিজ দেশকে ভালোবাসেন। কুরআনের মুসলমান হন, তাকওয়া পূর্ণ জীবন গড়েন!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102