রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:

স্বৈরাচারী শেখ হাসিনাকে বাংলার মাটিতে এনে বিচার করা হবে-আ: কাদির ভুঁইয়া জুয়েল

Coder Boss
  • Update Time : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ৪ Time View

নরসিংদী প্রতিনিধি:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরোদ্ধে হয়রানী মুলক মিথ্যা মামলা থেকে সাজা বাতিল ও প্রত্যাহার করে দেশে ফিরে আনার পরিবেশ তৈরি করার দাবীতে মহা সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সহ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি কারানির্য়াযিত নেতা আ: কাদির ভুঁইয়া জুয়েল বলেন, স্বৈরাচারী খুনি শেখ হাসিনাকে বাংলার মাটিতে এনে তার বিচার করা হবে ইনশাল্লাহ,এদেশের মানুষের গনতন্ত্রের জন্য সবচেয়ে অবদান রেখেছেন শহীদ জিয়া পরিবার। শেখ হাসিনার সরকারের আমলে মামলা হামলা অত্যচার নির্যাতনের সব চেয়ে শিকার বেগম জিয়া ও তারেক রহমান, তারেক রহমান বিদেশে থেকে জনগনের ভোটের অধিকার ফিরে আনতে নাগরিক অধিকার রক্ষা করতে অকান্ত পরিশ্রম করেছেন। শেখ হাসিনার সরকারের আমলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সহ কেন্দ্র থেকে গ্রাম পর্যায়ে লক্ষ লক্ষ বিএনপির নেতাকর্মী মামলা শিকার হয়েছেন। শেখ হাসিনার বাবা ১৯৭৪,৭৫ এ দেশকে দেউলিয়া করেছিলো তার মেয়ে শেখ হাসিনা ও লুটপাট করে দেশটাকে ধ্বংশ করেছে। বাংলাদেশ বিনির্মানের জন্য তারেক রহমানের নেতৃত্বে আমাদের ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে। শেখ হাসিনা সরকার তারেক রহমানের অসুস্থ্য মাকে দেখতে আসতে দেয়নি, ভাই এর জানাযায় আসতে দেয়নি। তিনি আরো বলেন,আওয়ামী লীগের শাসনামলে ১৭টি বছর বিএনপির অনেক পরিবার জেল-জুলুম গুম, খুন, এমন কি ঘরে ঘুমাতে পারেনি। ছাত্র জনতার গণঅভ্যুত্থানে বাংলাদেশ থেকে পালিয়ে গেছে। ৫আগষ্ঠে যারা গনহত্যা করেছে,যারা মা বোনদের সম্ভ্রম নষ্ঠ করেছে তাদের বিচার বাংলার মাটিতে হবে, অন্তরবর্তিনকালী সরকার সংস্কার শেষ করে দ্রুত নির্বাচন দিয়ে জনগনের সরকার প্রতিষ্টা করে দেশকে আরো এগিয়ে নিতে হবে। তারেক রহমান সৎ সাহসি নেতা কোন অপকর্ম সহ্য করবেনা,বিএনপির নাম ভাঙ্গিয়ে কেও চাঁদা বাজী করলে তাকে পুলিশে দেওয়া হবে। মনোহরদী ও বেলাব মানুষের দাবি গুলো বিএনপি সরকার ক্ষমতায় আসলে সময় সুযোগ মত বাস্তবায়ন করা হবে তিনি এ কথা বলেন।
দুপুর থেকে মনোহরদী বেলাব উপজেলা ও পৌরসভা সহ সকল ইউনিয়ন থেকে অসংখ্য বিএনপির নেতাদের নেতৃত্বে মহাসমাবেশে মিছিলে মিছিলে মুখরিত করে হাজার হাজার মানুষ ঢল নামে।
আজ শনিবার বিকালে নরসিংদীর বেলাব উপজেলার আমলাব বাজারে আমলাব বিএনপির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরোদ্ধে হয়রানী মুলক মিথ্যা মামলা থেকে সাজা বাতিল ও প্রত্যাহার করে দেশে ফিরে আনার পরিবেশ তৈরি করার দাবীতে বিশাল মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং এসএম সৈবালের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সহ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি কারানির্য়াযিত নেতা আ: কাদির ভুঁইয়া জুয়েল। তিনি আরো বলেন, আজকে মহাসমাবেশে হাজার হাজার বিএনপি নেতাকর্মীর ঢল দেখে ধারনা করা যায় তারেক রহমানকে মনোহরদী ও বেলাব মানুষ কত ভাল বাসেন।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও নরসিংদী জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মন্জুর মুর্শেদ, স্বেচ্ছা সেবক দল কেন্দ্রীয় কিমিটির সাবেক যুগ্ম সম্পাদক আহসান হাবীব প্রান্ত, মনোহরদী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আ: খালেক, মনোহরদী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহমুদুল হক, বেলাব উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, রায়পুরা উপজেলা স্বেছাসেবক দলের সভাপতি আক্তার হোসেন ও সাধারন সম্পাদক মো: ইয়াকুব আলী, উপজেলা স্বেছাসেবক দলের যুগ্ম সম্পাদক আব্দুল বাছেদ সহ বিএনপি এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102