শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া পর্যটকের লাশ উদ্ধার

Coder Boss
  • Update Time : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৪ Time View

আজকালের আলো প্রতিবেদক

সুনামগঞ্জের তাহিরপুরে টাঙ্গুয়ার হাওরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও আনসার সদস্যদের ৩ঘণ্টা খোজাখুজির পর লাশ উদ্ধার করা হয়।
নিহত ব্যক্তি ঢাকা জনতা ব্যাংক কর্পোরেট শাখার প্রিন্সিপাল অফিসার আলী আহসান (৪০)। তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সরাফ রাজ মিয়ার ছেলে।
শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরের ওয়াচ টাওয়ার এলাকায় নিখোঁজের লাশ উদ্ধার করা হয়। এর আগে দুপুর দেড়টায় ওয়াচ টাওয়ার এলাকাতেই নিখোঁজ হন এই কর্মকর্তা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পর্যটক বাহিনী বিলাসী হাউজবোট নামে একটি হাউজবোটে হাওরের সৌন্দর্য উপভোগ করার জন্য বিভিন্ন ব্যাংকে কর্মরত ৩৪ জন কর্মকর্তা টাঙ্গুয়ার হাওরে আসেন। দুপুরে হাউসবোট থেকে নেমে ছোট নৌকায় করে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন। এসময় হাওরে ঘুরতে আসা অন্যান্য পর্যটকদের মতো আলী আহসান পানিতে গোসল করতে নামেন। তবে তিনি লাইফ জ্যাকেট পরেন নি। গোসল করার একপর্যায়ে ডুবে যান আলী আহসান। পরে তার সঙ্গী, অন্যান্য পর্যটক ও স্থানীয়রা অনেক খুঁজাখুঁজি করে। খবর পেয়ে পুলিশ ও আনসার সদস্যরা ঘটনাস্থলে পৌছায়। অনেক খুঁজাখুঁজির পর প্রায় তিন ঘণ্টা পর আলী আহসানের লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, অনেক খুঁজাখুঁজির পর বিকাল সাড়ে ৪টায় নিখোঁজের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ থানায় আনা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102