মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের আহ্বায়ক কমিটি গঠন

Coder Boss
  • Update Time : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৯ Time View

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি:

দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৬সেপ্টেম্বর ) সকালে মুক্তিযোদ্ধা মিলনায়তনে নির্বাহী কমিটির এক জুরুরি সভায় দৈনিক সোনার দেশের রিপোর্টার এস এম শাহাজামালকে আহ্বায়ক ও দৈনিক শ্যামবাজারের রিপোর্টার হাসিবুরকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
এর আগে সভায় আগের কমিটি সর্বসম্মতিক্রমে বিলুপ্ত ঘোষণা করা হয়। সভায় সিনিয়র সাংবাদিক জীবন আলী সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক দিনকাল পত্রিকার বিশেষ প্রতিবেদক ও দুর্গাপুর প্রেসক্লাব ও সংবাদিক সমাজের উপদেষ্টা গোলাম রসুল আন্টু উপস্থিত ছিলেন।
গঠিত আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক আলোকিত প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মমিন জাদরান সম্মানিত সদস্য আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি মোফাজ্জল হোসেন মায়া, সাংবাদিক আলামিন হক বিজয় , সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব ও মনোয়ারা হোসেন পন্টি।
আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করবে এবং যথাযথ নিয়ম প্রতিপালন করে নতুন সদস্য পদ দেওয়ার উদ্যোগ নেবে বলে সভায় সিদ্ধান্ত হয়েছে।
এদিকে জুরুরি সভা শেষে মিলনায়তনে কর্মরত গণমাধ্যমকর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে দুর্গাপুরের সিনিয়র সাংবাদিক আজহারুল ইসলাম বুলবুল,
মোবারক হোসেন শিশির, মিজান মাহি, গোলাম রসূল, আব্দুল খালেক, ফরিদ আহমেদ আবির, জিএম কিবরিয়া, রাজু আহমেদ,জাহিদুল ইসলাম জাহিদ, জুবায়ের তুহিন,
শাহাবুদ্দীন মোল্লা, রাকিবুল হোসেন শাহীন, হাসিবুর রহমান,রাকিবুল ইসলাম, মাসুদ রানা তুষার,আসাদুজ্জামান সুমন,সোহানুর রহমান,নাঈম হোসেন,মেহেদী হাসান,জাকির হোসেন বাবলু,আকাশ ইসলাম,সেলিম রেজা,মশিউর রহমান, আল-আমিন ইসলাম,জিল্লুর রহমান,আশরাফুল ইসলাম,মুন্না ইসলাম,শাহিনুর ইসলাম,রাকিবুল ইসলাম, রবিউল ইসলাম প্রমুখ।
সভায় উপজেলার সকল সাংবাদিকদের ঐক্যের স্বার্থে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ ব্যতিত অন্য কোন সংগঠন না করা। এছাড়া আহবায়ক কমিটিতে থাকা সদস্যবৃন্দ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটিতে থাকতে পারবেন না বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102