বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
কবিতা: শিক্ষা- অশিক্ষা = কলমে: চম্পা মান্না মধ্যনগরে প্রতিবেদকের মনগড়া মিথ্যা সংবাদ প্রকাশ করায় বিএনপির নেতাকর্মীদের নিন্দা ও প্রতিবাদ ময়মনসিংহে র‌্যাব-১৪ এর পৃথক দুটি অভিযানে-২ রাউন্ড বুলেট ১টি বিদেশি পিস্তলসহ দেশীয় অস্ত্র উদ্ধার কলাম:- পরাশক্তির কুটচালের বলি! অর্থ আত্মাসাতের অভিযোগে সাঁথিয়ার সাবেক ২ মেয়র ও কাউন্সিলরসহ ১৯ জনের বিরুদ্ধে দুদকের মামলা কবিতা : স্তাবক পাঁচালি বুড়িচংয়ে দুর্গাপূজা উপলক্ষে কারিগররা প্রতিমা তৈরিতে ব্যস্ত কলাম:- রাজনৈতিক বিশ্ব কত দেশ হলো নিঃস্ব কলাম:- নারী এবং তার বিজয়! তাহিরপুরে স্কুল নিরাপত্তা বিষয়ক এ্যাডভোকেসী কর্মশালা অনুষ্ঠিত

ভালুকায় দলিল লেখক সমিতির কমিটি গঠন

Coder Boss
  • Update Time : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ Time View

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকা উপজেলা সাব রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির কমিটি গঠন করা হয়।
আজ১৮ সেপ্টেম্বর বুধবার সকালে সমিতি কার্যালয়ে মোঃ মোকছেদুল আলম রাব্বানীকে সভাপতি ও মোঃ আমির হোসেন কে সাধারণ সম্পাদক ও মোঃ নাজমুল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে কার্যকরী কমিটি গঠন করা হয়।  

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি (১) মোঃ ছাইফুল ইসলাম খান  (২) আব্দুল মোতালেব ঢালী (৩) মোঃ ছফির উদ্দিন সরকার (৪) মোঃ আব্দুল হাই সরকার।    

জানা যায়, গত ৫ আগষ্ট ছাত্রজনতার গণঅভ্যুথানে আওয়ামীলীগ সরকারের পতনের পর পূর্বের কমিটির নেতৃবৃন্ধ পালিয়ে যায়, ৭ আগষ্ট ভালুকা সাব রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলী সরকার এর সভাপতিত্বে উপস্থিত সাধারণ দলিল লেখকগণের সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। 

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার সকালে ভালুকা দলিল লেখক সমিতির কার্যালয়ে জুরুরী সাধারণ সভার আহব্বানে সমিতির মোট ২০৪ জন সদস্যের মধ্যে ১৭১ জন উপস্থিতি স্বাক্ষরিত রেজুলেশন ও কন্ঠ ভোটে মোঃ মোকছেদুল আলম রাব্বানীকে সভাপতি ও মোঃ আমির হোসেন কে সাধারণ সম্পাদক ও মোঃ নাজমুল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে কার্যকরী কমিটি গঠন করা হয়।  

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি (১) মোঃ ছাইফুল ইসলাম খান (২) আব্দুল মোতালেব ঢালী (৩) মোঃ ছফির উদ্দিন সরকার (৪) মোঃ আব্দুল হাই সরকার।

নব গঠিত কমিটির সভাপতি মোঃ মোকছেদুল আলম রাব্বানী জানান নব গঠিত কমিটির অন্য সদস্যদের নাম পরবর্তীতে জানানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102