রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:

দুর্গাপুরে কেন্দ্রীয় সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে মনোনয়ন পত্র জমা

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭ Time View

দুর্গাপুর(রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহী দুর্গাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুুষ্ঠিত হবে আগামী ১ লা অক্টোবর । ইতিমধ্যে তফসিল ঘোষনা করা হয়েছে। আর তফসিল ঘোষনার পর মনোনয়ন পত্র সংগ্রহ শেষে মঙ্গলবার ১০ (অক্টোবর) উক্ত কমিটির সভাপতি পদে আ: আজিজ মন্ডল তার অনুসারীরাদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
জানা গেছে, দুর্গাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান পদের প্রার্থী মো. আব্দুল আজিজ মন্ডল, ভাইস চেয়ারম্যান পদে মোছা: কহিনুর খাতুন,সদস্য পদে ইমরান আলী, আব্দুল ওয়াহেদ মন্ডল (নাজির), মো.আজাহার আলী, মোছা: রেহেনা বেগম, কুলসুম খাতুন ও ফেরদৌস রহিম মনোনয়ন সংগ্রহের পর জমা দেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ(ইউসিসিএ) দপ্তর থেকে তফসিল ঘোষনার পর মনোনয়ন পত্র বিতরণ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নির্বাচনের জন্য তফসিল ঘোষনা অনুযায়ী স্ব স্ব পদে প্রার্থীরা মনোনয়ন পত্র উত্তোলন করেছেন প্রার্থীরা। আর মনোনয়ন পত্র জমা গ্রহনের শেষ দিন ছিলো ১০ সেপ্টেম্বর। মনোনয়ন পত্র বাছাই ও প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করা হবে আগামী ১১ সেপ্টেম্বর। আর আগামী ১ অক্টোবর উপজেলা বিআরডিবি অফিসে চত্বরে সকাল ১০টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এসময় চেয়ারম্যান পদপ্রার্থী আ: আজিজ মন্ডলের সাথে উপস্থিত ছিলেন, দুর্গাপুর উপজেলা বিএনপির আহ্বায়ক আয়নাল হক, রাজশাহী জেলা বিএনপির সদস্য সাইদুর রহমান মুন্টু, পৌর বিএনপির আহ্বায়ক হাসানুজ্জামান লালটু, বিএনপি নেতা আশরাফুল কবির বুলু, বিএনপি নেতা রফিকুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102