শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

ইসলাম কে মুছে ফেলার চক্রান্ত!

Coder Boss
  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৭ Time View

লেখক:- ইঞ্জিঃ মোঃ সিরাজুল ইসলাম।

“ইসলাম” শব্দের অর্থ আত্মসমর্পণ! এক ঈশ্বরবাদ (আল্লাহ)। তিনি এক ও অদ্বিতীয়।
সমস্ত খারাবি বর্জন! খুব সহজ একটা শান্তির ধর্ম! সব খারাবি আল্লাহ তার পবিত্র গ্রন্থ “কুরআনে” বলে দিয়েছেন! সুদ ঘুষ হিংসা বিদ্বেষ পরশ্রীকাতরতা আশরাফ আতরাফ বিভেদ ধর্ম বর্ণ বিভেদ হানাহানি যুদ্ধ-বিগ্রহ অকৃতজ্ঞতা ওজনে কম মুখে এক বুকে ভিন্ন
গরীব দূঃখী এতিম মিসকিন কে দান না করা এমনি শত খরাপ কাজ নিষিদ্ধ করেছে ইসলাম!

প্রিয় পাঠক, আমরা ২০০ কোটি মুসলমান আত্মসমর্পণ করেছি ইসলামের নিষিদ্ধ কাজগুলো তে, কুরআন যা বলেছে তা আড়ালে রেখে!
নবী করীম সঃ কোন মুফতি মাওলানা রাজা-বাদশা জমিদার ছিলেন না! ৬১০ খৃষ্টাব্দে তিনি আল্লাহর ওহী প্রাপ্ত হন!পবিত্র কুরআন ইসলামের সংবিধান যা আল্লাহর নির্দেশ লিপিবদ্ধ! আমরা তার অর্থ জানার তেমন আগ্রহ প্রকাশ করি না, মুখস্থ করলেই ছিনা (বুক) কবরে পঁচে না তা শিখেই সন্তুষ্ট। অথচ আরব দেশগুলোতে লাশের বুক কেন, পুরা লাশ টা ও পঁচে না! কেন তার উত্তর বিজ্ঞান, পচনশীল ব্যকটেরিয়া হিউমিডিটি (humidity –
mH2o কম তাই জন্মে না, ফলে লাশ পঁচে না। সৌদি আরব বাংলাদেশ থেকে প্রায় ১৫/১৬ গুন বড় কিন্তু তবুও যেখানে সেখানে যার যার কবরস্থান তৈরি করে জায়গা নষ্ট করে না এবং একই কবরস্থান বার বার ব্যবহার করতে পুরানো লাশ তুলে ট্রাক ভরে নিয়ে পাহাড়ের খাদে পেট্রোল ঢেলে পোড়ায় দেয়! আপনার দেশে লাশ পোড়ালে আপনাকে হিন্দু আখ্যা পেতে হবে এবং আপনার গলা ও কাটা যেতে পারে, কারন ইসলাম না জানা, বিজ্ঞান ইতিহাস ভুগোল না জানা!

ঈমান না এনে শুধু লেবাসে মুসলমান সেজে নামাজ রোজা হজ্ব করায় আসল ইসলামের মানুষ আলাদা করা যায় না। আমি এমন লোক দেখেছি, আশি বছরের বৃদ্ধ মুসলমান, আযান দিলে ই মসজিদে যান আজীবন, কিন্তু স্বার্থ, হিংসায় জর্জরিত এবং ঘুষ দশ টাকা পেলেও পকেটে রাখেন! এমন দুর্বল ঈমানের মুসলমান বিশ্বে ইসলাম কে সন্ত্রাস বাদে চাষ সহ সন্ত্রাসী ভাবে পরিচিত করেছে! ৫৭ টা মুসলিম দেশ এই বিশ্বে তারা একটা মাত্র ইহুদি দেশ ইসরায়েলকে বয়কট করার আলোচনা সভায় একমত হতে পারে নাই, ফিলিস্তিনের পক্ষে যুদ্ধ দূরে থাক! এক লক্ষ মুসলমান হত্যা করেছে ইসরায়েল গত ৭ ই অক্টোবর থেকে, গত কালের হিসাব, তার ২০% নারী শিশু, ফিলিস্তিনের দক্ষিণ তীরে ৭ লক্ষ ইহুদি বসতি স্হাপন করেছে আমেরিকার মদদে! সেই আমেরিকা আমাদের দেবতা কারন তারা মুসলমান দেশের ক্ষমতায় বসায় আবার ক্ষমতা থেকে নামায়! এজন্য আমরা রোজ জুম্মায় ফিলিস্তিন শহীদ একলক্ষ ভাই-বোন সন্তানের জন্য দোয়া করি না কারন আমেরিকা যদি নাখোশ হয়? আল্লাহ নাখোশ হোক তাতে কিছু আসে যায় না। কুরআন নিজ সুবিধা মত ব্যবহার করি, আল্লাহ সন্মান দেয়ার মালিক আবার কেড়ে নেয়ার মালিক! এমন কথা মুখে বলি অন্তরে বিশ্বাস করি না!
অন্তরে বিশ্বাস করি আমেরিকা সন্মান দিলে সন্মানিত হই আর আমেরিকা গদি থেকে নামালে নেমে যাই!

আমার লেবাস, লম্বা জামা, দাড়ি-টুপি তসবিহ সব শো, আবার আমি ক্ষমতায় যেয়ে ৫৫৬ টা মডেল মসজিদ বানাই তা ও শো!
যিনি আজ-কাল বলেন মুক্ত বাতাসে ইসলাম পেয়েছি, ইসলাম মুছে ফেলার ষড়যন্ত্র হচ্ছিল –
আরে ভন্ড ইসলাম কি কখন ও তোমার আমার ভিতর ছিলো, এদেশে ছিলো?
নবী করীম সঃ ২৭ টা (গাজওয়া) ও ৪৩ টা (সারিয়া) যুদ্ধ করেছিলেন। আবার মিসওয়াক
(দাতন) ও ব্যবহার করেছেন! আপনি আমি তো তার তরবারি না নিয়ে পকেটে সুন্নত বলে মিসওয়াক নিয়ে ঘুরি!

সারা বিশ্বে যারা ইসলাম প্রচার করেছিলেন যেমন বাংলাদেশে সিলেটের হযরত শাহজালাল রাঃ, চট্টগ্রাম হযরত বায়েজিদ বুস্তামি, বাগেরহাট হযরত খান জাহান আলী তারা কেউ
মুফতি মাওলানা ছিলেন না কিন্তু আল্লাহর উপর ঈমানে অটল ছিলেন! আমরা আছি এইসব ইসলাম প্রচারকের স্মৃতি মুছতে, তাদের “মাজার” কবর ভাঙতে! আগে যাও হে ভন্ড মদিনায় ——–, সেখান থেকে শুরু করো!
ইসলাম আলতার রং না, পানিতে ধুয়ে যায় না! তারা ছিলেন সব স্বার্থের উর্ধ্বে! নবী করীম সঃ এর আসল অনুসারী!

তোমরা যাকে বিশ্ব পরা শক্তিধর বলে “দেবতার আসনে” বসাও, ইরান তাদের চ্যালেঞ্জ ছুড়ে দেয়! তোমরা যে বোম ফুটায়ে ইসলামের জিহাদ বলে সন্ত্রাস করো, তা তৈরি করতে ও বিজ্ঞানের রসায়ন পদার্থবিজ্ঞান গনিত জানা লাগে! সন্ত্রাস করতে মহিলা ব্যবহার করো আবার বাসায় এসে সেই মহিলার হাত-পা বাঁধো, দুটো চোখ ছাড়া বাইরে বাকী অঙ্গ মুড়ে দাও কালো কাপড়ে! তার কি পরিষ্কার পরিচ্ছন্নতা লাগে না, সূর্যের তাপে পিঠ বুকে ভিটামিন ডি সংগ্রহ লাগে না, যুদ্ধ ময়দানে যেতে শিক্ষা-দীক্ষা লাগে না, দীর্ঘ আয়ুর জন্য ব্যায়াম খেলাধূলা লাগে না!

বান্দার সরিষা পরিমান অন্যায় অপরাধ করলে তুমি জাহান্নামি, আল্লাহ তা ক্ষমা করবেন না!
এই একটা আয়াতের মুসলমান হও! ক্ষমা করা শিখো! তাহলে গলাবাজি করা লাগবে না ইসলাম রক্ষার জন্য!
রোজ ওয়াজ নসিহত করতে শায়েখ মুফতি কে পয়সা দিতে চাঁদা তোলা লাগবে না! ইসলাম মানুষের মনে জায়গা করে নেবে। মনে ইসলাম না এলে দেশ (ভূখণ্ড) বা শাসক ইসলাম করে লাভ হয় না! পাকিস্তান তৈরির সময় বিজ্ঞ ইসলামি চিন্তাবিদরা পাকিস্তান করতে চান নাই, মাওলানা আজাদ মাওলানা মওদুদি চেয়েছিলেন ভারতের ভিতর থেকে হিন্দুদের ইসলাম পরশপাথর স্পর্শে সারা ভারতকে মুসলমান করতে! মুয়াবিয়া এজিদ ইসলামের যে বিকৃতি ঘটিয়েছিলো ১৩০০ খৃষ্টাব্দের শুরুতে “মোহাম্মদ ঘুরি” দিল্লি সালতানাত নামে যে রাজ্য গঠন করেছিলেন তার অধীনে ততকালীন তুরস্ক ও অন্তর্ভুক্ত ছিলো! ১৪০০ শতাব্দীতে মঙ্গোলীয় আক্রমণ, ও আল্লাহর গজব ইসলামের নামে ভন্ডদের পর নেমে আসে প্রতি শতাব্দীর কোন এক সময়। তখন ও “ব্লাক ডেথ” রোগে লক্ষ লক্ষ লোকের মৃত্যু ঘুরি শাসন শেষ হয়ে যায়! তৈমুর লং উজবেকিস্তান থেকে মুসলমান নামে আবির্ভূত হলে-ও হত্যা লুটপাট মুসলিম নামে চালানোর চেষ্টায় আসল ইসলাম আজ ও বিশ্বে প্রতিষ্ঠিত হয় নাই!

ভালো থাকেন সুস্থ থাকেন নিজ দেশকে ভালোবাসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102