সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুল কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে মানববন্ধন 

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৭ Time View

মিজানুর রহমান, বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ:

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় এমপি ভুক্ত মাধ্যমিক স্কুল কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানকে বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণ পূর্ব পর্যন্ত শিক্ষা-প্রশাসনের বিভিন্ন পদে শিক্ষকদের প্রদান বন্ধ রাখা ও জাতীয় শিক্ষা কমিশন গঠনের দাবিতে রেলী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৪ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলা বিপ্লবী চত্বরে 

বৈষম্য বিরোধী শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মেরুয়াখলা ফাজিল মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম, এর সভাপতিত্বে, পলাশ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ইকবাল হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল আহমেদ,। তিনি বলেন, সমস্ত শিক্ষকের জাতীয়করণ করা হোক, সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করা হোক পাশাপাশি, লেখাপড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকদের কে জাতীয়করণ করার জোর দাবি জানাচ্ছি। সমাজের সর্বক্ষেত্রে শিক্ষকদের সম্মান বৃদ্ধির জন্য সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

মেরুয়াখলা সিনিয়র ফাজিল মাদ্রাসা ইংরেজি শিক্ষক শেখ দেলোয়ার হোসেন,ধিগির পার মাদ্রাসার শিক্ষক সিরাজুল ইসলাম, কাপনা জালালিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুল হান্নান, রতারগাঁও উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ শিক্ষক হাবিবুর রহমান, বিশ্বম্ভার পুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহ আলম, মেরুয়াখলা সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষিকা নাহারুন আক্তার, হাজী মজিদুল্লাহ উচ্চ বিদ্যালয় এর শিক্ষক চয়ন কুমার দাস, দিঘিরপার দাখিল মাদ্রাসার শিক্ষক আতাউর রহমান, পলাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবুল কাশেম, বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জহিরুল ইসলাম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102