শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

গীতিকার মোছলেহ উদ্দিন শিল্পী গোষ্ঠী ও সমাজ কল্যাণ সংস্থা সিলেট, বাংলাদেশ এর সম্মেলন

Coder Boss
  • Update Time : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ১৪ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি:

শনিবার দুপুর ২টায় সিলেট দরগা গেইটের কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ ভবনের সম্মেলন কক্ষে গীতিকার মোছলেহ উদ্দিন শিল্পী গোষ্ঠী ও সমাজ কল্যাণ সংস্থা সিলেট,বাংলাদেশ এর আয়োজনে সংগীতশিল্পী ও মিউজিশিয়ানদের নিয়ে এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বাউল তছকির আলীর সভাপতিতে ও একে এম কামারুজ্জামান মাসুম এর সঞ্চালনায়। 

এ-সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চেয়ারম্যান হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশের মো: দেলোয়ার হোসেন খান। বিশেষ অতিথি ডাইরেক্টর ক্যমব্রীজ গ্রামার স্কুল এন্ড কলেজে সিলেটের মো: আবুল কালাম। সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ গীতিকার পরিষদে সিলেটের গীতিকার মাসুদ এলাহী চৌধুরী। 

এসময় বক্তারা বলেন লন্ডন প্রবাসী  গীতিকার মোছলেহ উদ্দিন তিনি শুধু গীতিকার নন তিনি একজন অসহায় ও দুঃখী মানুষের মানবতার ফেরিওয়ালা। তিনি বিভিন্ন দুর্যোগ সময়ে  করোনা ,বন্যায়, সব সময়ই তিনি সুবিধা বঞ্চিত মানুষের পাশে ছিলেন। এছাড়াও উনারা গানের কথামালায় দেশ ও মাটি মানুষের কথাও তুলে ধরেন। 

এসময় আরও উপস্থিতি ছিলেন গীতিকার মোছলেহ উদ্দিন শিল্পী গোষ্ঠী ও সমাজ কল্যাণ সংস্থা সিলেট,বাংলাদেশ এর সংগঠনের নবনির্বাচিত সভাপতি গীতিকার মাসুক আহমদ তাহের, সহ সভাপতি বাউল শাহজাহান সিরাজ। সাধারণ সম্পাদক বাংলাদেশ সিলেট বেতারের বংশীবাদক মো :আলী আকবর। সিনিয়র সহ: সাধারণ সম্পাদক বাউল হিরা মোহন তালুকদার, সাংগঠনিক সম্পাদক  গীতিকার লিবাছ উদ্দিন,প্রচার সম্পাদক ডি জে ফয়সাল, অর্থ সম্পাদক বাউল আপ্তাব নূর, সাংস্কৃতিক সম্পাদক বিল্লাল হোসেন তালুকদার, ক্রীড়া সম্পাদক মো: নূর উদ্দিন (নূর), দপ্তর সম্পাদক জুলহাজ উদ্দিন চিশতি, সমাজ কল্যাণ সম্পাদক মো: এনাম মিয়া,নাট্য সম্পাদক বাউল শিতন বাবু,ধর্ম বিষয়ক সম্পাদক কুটন উদ্দিন হেলাল,ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক বাবুল আহমদ ফাতাহ,আপ্যায়ন সম্পাদক মো: আব্দুল কাদির প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102