শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

নিয়ামতপুরে বিনা প্রতিদ্বন্ধীতায় বিআরডিবির চেয়ারম্যান আব্দুর রহমান 

Coder Boss
  • Update Time : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
  • ২১ Time View

এস এম রকিবুল হাসান,
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি 

নওগাঁর নিয়ামতপুরে  উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি) নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান বাবু। 

নির্বাচনে বিএনপিপন্থী ৮ জনের পূর্ণাঙ্গ প্যানেলের প্রতিটা পদে একক প্রার্থী থাকায় সকলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন উপজেলা সমবায় সমিতি লিঃ নির্বাচন-২০২৪ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় অফিসার রেজাউল করিম। 

 আজ সকালে বিআরডিবি হলরুমে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সমবায় অফিসের সহকারী পরিদর্শক মাহবুব আলম, তানভির আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান এবং সমবায় সমিতির সদস্যগন। 

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, চলতি বছরের ৩ সেপ্টেম্বর তফসিল ঘোষনার পর ২৬ অক্টোবর ছিল প্রত্যাহারের শেষ দিন। ৭ অক্টোবর নির্বাচনের দিন নির্ধারণ করা হয়েছিল। চেয়ারম্যান পদে ৪ জনের মধ্যে ৩ জন মনোনয়ন প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্ধীতায় আব্দুর রহমান বাবুকে নির্বাচিত ঘোষণা করা হয়। 

নির্বাচিত হওয়ার পর উপজেলা বিআরডিবি চেয়ারম্যান আব্দুর রহমান বাবু তার প্রতিক্রিয়ায়

উপস্হিত সাংবাদিকদের বলেন, তাকে মনোনয়ন দেওয়ায় বিএনপির সাবেক এমপি ডাঃ ছালেক চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিআরডিবির সুফল যেন সাধারণ মানুষ পায় এবং এর কার্যক্রমে গতিশীলতা আনতে আন্তরিকতার সাথে কাজ করবেন বলে জানান তিনি। 
ফলাফল ঘোষণার পর উপজেলা সদরে বিএনপির পক্ষ থেকে আনন্দ মিছিল বের হয়ে পরে জেলা পরিষদ অডিটোরিয়ামের মূল ফটকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102