শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

বুড়িচংয়ে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫১ Time View

বুড়িচং কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচংয়ে টানা বৃষ্টি ও ভারতীয় পাহাড়ি ঢলে গোমতী নদীর বুড়বুরিয়া নামক স্থান দিয়ে পাড় ভেঙে সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকার বন্যার্ত পানিবন্দি মানুষের মাঝে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বুড়িচং উপজেলা শাখার উদ্যোগে বিশুদ্ধ পানিসহ ত্রাণ সামগ্রী এবং জামা -কাপড় বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল থেকে উপজেলার বাকশীমূল ইউনিয়নের পিতাম্বর, বাকশীমূল, রাজাপুর ইউনিয়নের লড়িবাগে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ফকির বাজার ইসলামিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কাজী মোঃ আবুল বাশার আল কাদরী, উপাধ্যক্ষ মাওঃ মোঃ গোলাম মোস্তফা, সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, মাওঃ মোঃ তাজুল ইসলাম ভূঁইয়া, মুফতি মাওলানা সৈয়দ ছাবের আহমদ, হাফেজ মাওলানা শাহজাহান সারওয়ার, মাওঃ কাজী মোঃ নজরুল ইসলাম, মাওঃ মোঃ মিজানুর রহমান, মাওঃ মোঃ মাহবুব রেজা,মৌলভী মোঃ আনোয়ার হোসেন, মাওঃ মোঃ শাহিনুল ইসলাম, মুফতি মোঃ ফাহাদ, প্রভাষক মাওঃ কাজী আল ইমরান, ফকির আব্দুস সালাম রহ: মাজার পরিচালনা কমিটির সেক্রেটারি মোঃ হোসেন, সদস্য মোঃ জহিরুল ইসলাম, মোঃ মামুন, সাংবাদিক মোঃ মাহমুদুর হাসান কালাম, মোঃ রাসেল আহমেদ সহ আরো অনেকে।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি গোমতী নদীর পাড় ভেঙে আপনারা অনেক কষ্টে আছেন, আপনাদের কষ্টে অংশগ্রহণ করতে আমরা এসেছি। আমরা আপনাদের দুঃখে দুঃখী। তাই বন্যা কবলিত মানুষদের কে সামান্য হাদিয়া দিতে এসেছি। আপনারা দয়া করে গ্রহণ করবেন। গত কয়েক দিনের টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে অনেক এলাকার মানুষ পানিবন্দি হয়ে দুর্বিসহ জীবন যাপন করছেন। ঘরে ঘরে পানি বন্দি মানুষের খাবার এবং বিশুদ্ধ পানির তীব্র সংকট। মানুষের পাশাপাশি গবাদি পশুর জীবন ও বিপন্ন। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের পক্ষ থেকে আমরা কিছু পরিবারের মাঝে পানি,খাদ্য সামগ্রী এবং জামা -কাপড় বিতরন করছি, আপনারা দোয়া করবেন আমরা যেন আরো বেশি বেশি সহযোগিতা করতে পারি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল,চিড়া, মুড়ি,গুড়, স্যালাইন, আলু, পেঁয়াজ, গ্যাসলাইট, মোমবাতি, ঔষধ, বিস্কুট, স্যানিটারি ন্যাপকিন ইত্যাদি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102