শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

সুনামগঞ্জে গণ অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

Coder Boss
  • Update Time : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ৩৬ Time View

স্টাফ রিপোর্টার:

ফ্যাসিবাদ দোসরদের জামিন দেওয়ার প্রতিবাদে
ও জুলাই আগষ্ট হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গণঅধিকার পরিষদ সুনামগঞ্জ জেলা শাখা। শনিবার (১২ অক্টোবর) দুপুরে পৌর শহরের ট্রাফিক পয়েন্ট মোড়ে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে দলটির জেলা ও উপজেলার নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, মান্নান এর মতো ফ্যাসিবাদের দালালেরা জামিনে বের হয়ে এলে, সাবেরের মতো খুনের পরিকল্পনাকারীরা জামিন পেলে, গণ-অভ্যুত্থান ব্যর্থ হবে। অন্তর্বর্তী সরকারের মধ্যে আওয়ামী লীগের যেসব দোসর ঘাপটি মেরে রয়েছে, তাদের চিহ্নিত করতে হবে। আওয়ামী লীগকে পুনর্বাসন করার চেষ্টা করা হলে এই সরকারের বিরুদ্ধে জনগণ ফুঁসে উঠবে।

বক্তারা আরও বলেন, ‘কেন সাবের হোসেন চৌধুরী ও এম এ মান্নানকে আটক করা হলো? কেনই বা তাঁদের মুক্তি দেওয়া হলো। এর ফলে আওয়ামী লীগ মাঠে নেমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করবে। এ ক্ষেত্রে গণ-অভ্যুত্থান ব্যর্থ হলে কিন্তু এই সরকারকে এর দায় নিতে হবে। আমরা কখনো কোনো সরকারের দালালি করিনি। তাঁদের রাষ্ট্র সংস্কারে আমরা সহযোগিতা করব, একই সঙ্গে তাঁরা ভুল করলে সমালোচনা করব।’

গণঅধিকার পরিষদ সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক এম এ বারী সিদ্দিকী সঞ্চালনায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা গণ অধিকার পরিষদ সভাপতি মাওলানা আলী আসগর, সহ সভাপতি আব্দুস সামাদ, সহ সভাপতি শাহাব উদ্দিন শিহাব,যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া আহমেদ স্বাধীন, সাংগঠনিক সম্পাদক সুয়েব আহমেদ, কৃষি বিষয়ক সম্পাদক রাজু মিয়া, সদর উপজেলা সভাপতি মুশাহিদ মিল্টন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102