রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:

কক্সবাজারস্থ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ অ্যালামনাই এসোসিয়েশনের সংবর্ধনা অুনষ্ঠান ও কমিটি ঘোষণা

Coder Boss
  • Update Time : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ Time View

কক্সবাজার থেকে সংবাদদাতাঃ

কক্সবাজারস্থ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ অ্যালামনাই এসোসিয়েশনের সংবর্ধনা অুনষ্ঠান ও কমিটি ঘোষণা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ বার কাউন্সিল পরীক্ষা ২০২৪ সালের সনদ প্রাপ্ত নবীন আইনজীবী ইউসুফ আরমান কে সংবর্ধনা দিয়েছে কক্সবাজারস্থ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ অ্যালামনাই এসোসিয়েশন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কক্সবাজার জেলার বিজ্ঞ আইনজীবীরা বলেছেন, দলমত নির্বিশেষে সব কিছুর ঊর্ধ্বে থেকে আইনজীবীদের সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে। মনে রাখতে হবে, এ পেশায় সেবাই মুখ্য, বাকি সব গৌণ। আইন পেশার মূল উদ্দেশ্য হচ্ছে মানবিকতা অর্থাৎ মানবতার সেবা করা।

সোমবার (৩০ সেপ্টেম্বর ২০২৪) এ সংবর্ধনা অনুষ্ঠান হয়। এ সময় তরুণ আইনজীবী ইউসুফ আরমান কে কক্সবাজারস্থ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ অ্যালামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে ক্রেস্ট দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডভোকেট মাহবুবুল আলম টিপু, এডভোকেট জিয়াবুল করিম, এডভোকেট রাশেদ, এডভোকেট বাবলু মিয়া তারা বলেন, আমাদের ইউনিভার্সিটির সবাই কে ঐক্য থাকতে হবে এবং যে কারো প্রয়োজনে সবাই কে এগিয়ে যেতে হবে এটি আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। আমরা বিজ্ঞ আইনজীবীরা ঐক্য থাকতে বদ্ধপরিকর ও প্রতিশ্রুতিবদ্ধ।

কমিটিতে যারা রয়েছেন, সভাপতি এডভোকেট সাইফ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মোহাম্মদ রাশেদ, সহ-সভাপতি এডভোকেট বেদারুল আলম, সহ-সভাপতি এডভোকেট আনিসুল কবির শাহজাহান, সাধারণ সম্পাদক এডভোকেট রবিউল আলম বাপ্পা, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ইমরুল শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ এনায়েতুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক ছৈয়দুল ইসলাম সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আরাফত, সাংগঠনিক সম্পাদক এডভোকেট খোকন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সেকাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুর রহিম, মহিলা বিষয়ক সম্পাদিকা এডভোকেট নিলুফা ইয়াসমিন, অর্থ সম্পাদক এডভোকেট সাদ্দাম হোসেন জিহান, দপ্তর সম্পাদক হামেদ হাসান আলাভী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এডভোকেট মোহাম্মদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট ইউসুফ আরমান।

এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজারস্থ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাইফ উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট রবিউল আরাফাত বাপ্পা, এডভোকেট আকতার হোছাইন, এডভোকেট মাহবুবুল আলম টিপু, এডভোকেট ইমাম হোসেন, এডভোকেট মীর মোশাররফ হোসেন টিটু, এডভোকেট আবছার কামাল, এডভোকেট শাহ আলম বাবুল, এডভোকেট এইচ রাফাত, এডভোকেট শওকত বেলাল, এডভোকেট বাবলু মিয়া, এডভোকেট ফরহাদ আহম্মেদ, এডভোকেট সরোয়ার আলম, এডভোকেট মোস্তফা কামাল, এডভোকেট সোহেল রানা, এডভোকেট মোঃ শফিকুল ইসলাম শফিক সহ অনেকে,

আইনজীবী পেশা একটি মহৎ পেশা। এই পেশা অনেক সহজ হয়ে গেছে। আগে আইনজীবীরা টাকার পেছনে ছুটতো না। টাকা তাদের পেছনে ছুটতো। এখন আমাদের আইনজীবীদের সম্মান নিজেদের রক্ষা করতে হবে আর সত্যিকারের আইনজীবীদের মানুষ খুঁজে নেয়। তাই সেইভাবে নিজেদের গড়ে তুলতে হবে। বরং নতুন আইনজীবীদের দৃঢ়প্রতিজ্ঞ হতে হবে, এ পেশায় থেকে মানুষের সর্বোচ্চ খেদমত করা যায়। এজন্য নিজেকে তৈরি করতে হবে। আইন পেশা নিয়ে ব্যাপক পড়াশোনা ও গবেষণা করতে হবে। আমরা আইনজীবিগণ আশা করি, আইনজীবীরাই জাতিকে মুক্তির পথ দেখাবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102