শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

কুমিল্লায় বন্যার্তদের জন্য খাদ্য সহায়তা নিয়ে আসলেন ঝিনাইদহ সামাজিক ঐক্যের সদস্যরা

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৮ Time View

স্টাফ রিপোর্টার:

মানবতার টানে দীর্ঘ ৩শ কিলোমিটারের অধিক পথ পাড়ি দিয়ে কুমিল্লায় বন্যার্তদের জন্য খাদ্য সহায়তা নিয়ে আসলেন ঝিনাইদহ সামাজিক ঐক্যের সদস্যরা।

ঝিনাইদহ সামাজিক ঐক্যের সকল সামাজিক সংগঠনগুলোর সহযোগিতা নিয়ে একদল অদম্য কিছু স্বেচ্ছাসেবী ৫০০ টি পরিবারের জন্য ১ সপ্তাহের খাবার – ঔষধ ও প্রয়োজনীয় সামগ্রী নিয়ে বৃহস্পতিরার ভোর রাতে কুমিল্লায় পৌছে। রাতেই তাদের একটি দল নোয়াখালীর লক্ষীপুরে খাদ্য সামগ্রী উপহার নিয়ে রওনা হয়।

সকাল ১০ টায় আরেকটি দল কুমিল্লার বুড়িচং উপজেলার উদ্যোশে রওনা হয়। তারা প্রথমে ঝিনাইদহ সামাজিক ঐক্যের পক্ষ থেকে বুড়িচং উপজেলার সেনাবাহিনীর ক্যাম্পে খাদ্য সামগ্রী তুলে দেন।

পরে বুড়িচং উপজেলার হরিপুর গ্রামের বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে কে এম সাইফুজ্জামান শিমুল বলেন, ঝিনাইদহ একটি সামাজিক ও মানবিক জেলা। যেখান থেকে আরও অনেক সংগঠন দেশের এই দূর্যোগের দিনে উপহার নিয়ে আগেও এসছে এবং আরও অনেকেই পথে আছে। মিডায়ার মাধ্যমে বন্যার ভয়বহতা দেখে স্থানীয় সংবাদ কর্মী জহিরুল হক বাবুর সাথে যোগাযোগ করে তারা বন্যার্তদের পাশে দাড়িয়েছে।

এই আয়োজনের পিছনে ছিলেন গাউস গোর্কি, নিউটন স্যার, ফজলুল হক টিটন, নাছির উদ্দিন, আনোয়ার ফিরোজ মাসুম, সাইফুল আরেফিন, এমদাদ শুভ্রসহ আরও অনেকে।

গণত্রাণ সামাজিক ঐক্য ঝিনাইদহ এর পক্ষ থেকে কুমিল্লার খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বুড়িচং প্রেসক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, গণত্রাণ সামাজিক ঐক্য ঝিনাইদহ এর স্বেচ্ছাসেবী জাহান লিমন, কানিজ তন্বী, মোঃ সালাউদ্দিন ও এসকে রুনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102