শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম:
লালমনিরহাটের মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ কবিতা: নতুন ভোরের আলোয় সিংড়ায় গণ অধিকার পরিষদের প্রতিনিধি সভায় ছাত্র অধিকার পরিষদের কমিটি গঠন সংবাদকর্মীর দোকানে তালা, থানায় লিখিত অভিযোগ দায়ের সুনামগঞ্জ সীমান্তের ইয়াবা সম্রাট ইয়াকুল কর্তৃক নাগরিক টিভির প্রতিনিধির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে চামরদানী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গ্রেফতার কবিতা- নীরব সম্মতি ডুমুরিয়ায় নদীর উপকূলে বেড়িবাঁধ ভেঙে ১০ গ্রাম প্লাবিত হওয়ার আশঙ্কা, গ্রামবাসীর স্বেচ্ছাশ্রমে চলছে মেরামত কাজ কবিতা: মনের প্লাবন কবিতা: নশ্বর অস্থায়ী ভূমি

গোলাপগঞ্জের সাংবাদিক অজামিল চন্দ্র নাথের মৃত্যু, অনলাইন প্রেসক্লাবের শোক

Coder Boss
  • Update Time : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৭ Time View

সিলেট প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার তারুণ্যের কলম যোদ্ধা দৈনিক শ্যামল সিলেট ও যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক অজামিল চন্দ্র নাথ (৫০) গুরুত্বর অসুস্থ অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে আইসিইউতে টানা ১ মাস ধরে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৮ সেপ্টেম্বর ২০২৪ইং) আনুমানিক সন্ধ্যা ৭টার সময় মৃত্যুবরণ করেছেন। তিনি উপজেলার আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামের হলধর চন্দ্র নাথের পুত্র।
পারিবারিক সূত্রে জানায়, সাংবাদিক অজামিল চন্দ্র নাথ দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস রোগে ভূগছিলেন, তাছাড়া কয়েক দিন ধরে মাথার ব্রেইনে সমস্যা দেখা দেয়, এতে গত (১ লা আগষ্ট) রাতে শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তাৎক্ষণিক ইবনে সিনা হাসপাতালে নিয়ে গেলে তাকে আইসিওতে ভর্তি করার পরামর্শ প্রদান করেন। পরে তাকে পারিবারিক সিদ্ধাতে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে ৪০ দিন আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় পৃথিবীর মায়া ত্যাক করে চির বিদায় নেন।
তার জীবদ্দশায় কর্মজীবনে ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুলের প্রতিষ্ঠাতা ও গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন প্রি ক্যাডেট অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন।
সাংবাদিক অজামিল চন্দ্র নাথের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের সভাপতি সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক ও অন টিভি নিউজের বাংলাদেশ প্রতিনিধি আবুল কাশেম রুমন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেনের এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় অন্যান্য নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার প্রতি গভীর শোক ও শ্রদ্ধা নিবেদন জানান এবং স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসসক্লাবের সিনিয়র সহ সভাপতি (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, সহ সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক সিনিয়র সহ সভাপতি-এম. গৌছুজ্জামান চৌধুরীকে, যুগ্ম সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (আলোকিত সিলেট) এর সিনিয়র স্টাফ রির্পোটার নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102