সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

চাটমোহর উপজেলা পর্যায়ে আলমগীর মোঃ ইকবাল (বুলবুল) শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত

Coder Boss
  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৫ Time View

এস এম মনিরুজ্জামান আকাশ, পাবনা জেলা প্রতিনিধি:

চলতি বছর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ
প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাদান ও সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে পাবনা জেলার চাটমোহর উপজেলা পর্যায়ে ২০২৪ সালের শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, কমিটি,প্রতিষ্ঠান, কর্মকর্তা-কর্মচারী নির্বাচন করা হয়।শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে ৬২ নং অমৃতকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক
আলমগীর মোঃ ইকবাল (বুলবুল) কে নির্বাচন করা হয়। গত ৫ সেপ্টেম্বর চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেদুয়ানুল হালিম (সভাপতি-প্রাথমিক শিক্ষক পদক প্রদান কমিটি) ও চাটমোহর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার খোঃ মোঃ মাহবুবুর রহমান (সদস্য সচিব-প্রাথমিক শিক্ষক পদক প্রদান কমিটি) স্বাক্ষরিত প্রেস নোটে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক সহ অন্যান্য পদের নাম ঘোষণা করা হয়।

পাবনা জেলার চাটমোহর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হন অমৃতকুন্ডা সপ্রাবি-র সহকারী শিক্ষক আলমগীর মোঃ ইকবাল (বুলবুল)।
তিনি পাবনা জেলার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা মৃতঃ আব্দুল কুদ্দুস ও মাতা জাহান আরা বেগম(গৃহিণী)।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে বিএ (অনার্স), এমএ, ডিগ্রী অর্জন করেন।
তিনি সহকারী শিক্ষক পদে আট জানুয়ারি ২০০৮এ অমৃতকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

তিনি ব্যক্তি জীবনে এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।
কন্যা অরবিটল লিটল ক্যাডেট স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে ও
পুত্র অমৃতকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়ে। তার স্ত্রী মোছাঃ শাপলা খাতুন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন।

তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় সর্বশক্তিমান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন ও বয়োজ্যেষ্ঠ মুরুব্বিদের দোওয়ার প্রতি কৃতজ্ঞতা পোষণ করেছেন। সকলের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
তার প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দান করেছেন অধ্যাপক মোঃ সদর উদ্দিন (অধ্যক্ষ-
প্রফেসর বয়েন উদ্দিন ডিগ্রি অনার্স কলেজ, আটলংকা, চাটমোহর, পাবনা।
অমৃতকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,অভিভাবকবৃন্দ, সহকারী শিক্ষক মোঃ হুমায়ন কবির, সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম।
এছাড়াও শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা পারভীন খাতুন (বামন গ্রাম সপ্রাবি), শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোঃ শমসের আলী(ধরইল (সপ্রাবি), শ্রেষ্ঠ সহকারী প্রধান শিক্ষিকা মোছাঃ জান্নাতুল ফেরদৌস (সজনাই সপ্রাবি), শ্রেষ্ঠ কাব শিক্ষক মোঃ সেকেন্দার আলী (ধরইল সপ্রাবি), শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার, বিশিষ্ট কবি ও লেখক মোঃ কামরুল ইসলাম (চাটমোহর উপজেলা), শ্রেষ্ঠ সহকারি প্রাথমিক বিদ্যালয়, আফ্রাতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কুল/প্রতিষ্ঠান ঘোষণা করা হয়।

পাবনা জেলার বিশিষ্ট কবি-কলামিস্ট, সাংবাদিক-গবেষক, পরিবেশ ও মানবাধিকার কর্মী, গ্রিনপিস বাংলা পাবনা জেলা শাখার সভাপতি এস এম মনিরুজ্জামান আকাশ তিনি আলমগীর মোঃ ইকবাল (বুলবুল)সহ সকলের এই অর্জনে বিশেষ ভাবে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা প্রেরণ করে বিবৃতি দান করেছেন এবং এই সাফল্যের ধারাবাহিকতা রক্ষা করতে নীতি আদর্শের উপর অবিচল থেকে সততা-নিষ্ঠা বজায় রেখে কাজ করতে পথ চলতে বিশিষ্ট কবি ও লেখক মোঃ কামরুল ইসলাম ও আলমগীর মোঃ ইকবাল (বুলবুল) এর প্রতি অনুরোধ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102