শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

বুড়িচংয়ে আলোকিত যুব উন্নয়ন সংস্থার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে পানি ,শুকনো খাবার ও কাপড় বিতরণ অব্যাহত 

Coder Boss
  • Update Time : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৪ Time View

প্রেস বিজ্ঞপ্তি

(আজ বৃহস্পতিবার থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম স্থগিত থাকবে, পরবর্তী কার্যক্রম জরিপ এবং পূর্ণবাসন)

কুমিল্লার বুড়িচংয়ে গোমতী নদীর পাড় ভেঙে (পানিবন্দি) বন্যার্ত মানুষের মাঝে গত ২৩ আগষ্ট থেকে টানা ১৩ দিন বুড়িচং উপজেলার স্বনামধন্য যুব সংগঠন “আলোকিত যুব উন্নয়ন সংস্থা”র‌ পক্ষ থেকে উদ্ধার কাজ থেকে শুরু করে পানি, শুকনো ও রান্না করা খাবার সহ জামা -কাপড়, মোমবাতি, গ্যাস লাইট, স্যানিটারি ন্যাপকিন, স্যালাইন, জরুরি ঔষধ সহ পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, বিস্কুট ,আলু, পেঁয়াজ, চিনি, মুড়ি,চিড়া,গুড় সহ বিভিন্ন ধরনের সেবা প্রদান অব্যাহত রেখেছেন।

গত বুধ ও মঙ্গলবার (৩ ও ৪ সেপ্টেম্বর) সকাল  থেকে উপজেলার বাকশীমূল ইউনিয়নের পিতাম্বর, বাকশীমূল, কালিকাপুর উত্তরপাড়া, আজ্ঞাপুর পশ্চিমপাড়া, রাজাপুর  ইউনিয়নের লড়িবাগ, রাজাপুর আংশিক এসব  সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল থেকে আলোকিত যুব উন্নয়ন সংস্থার  পক্ষ থেকে বুড়িচং উপজেলার বন্যা কবলিত এলাকায় খাবার, পানি ও কাপড় বিতরণ করা হয়। এলাকা সমূহ হচ্ছে, পিতাম্বর, বাকশীমূল, কালিকাপুর উত্তরপাড়া,রাজাপুর ইউনিয়নের লড়িবাগ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন  ২নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল করিম। উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য মোঃ হোসেন, মোঃ রাসেল, মহিলা বিষয়ক সম্পাদিকা সেলিনা আক্তার, মোঃ আমিন, শিউলি আক্তার সহ অন্যান্য সদস্যবৃন্দ। আজ বৃহস্পতিবার থেকে আপাতত ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম স্থগিত থাকবে। পরবর্তী কার্যক্রম জরিপ এবং পূর্ণবাসন কর্মসূচি স্থানীয় এবং জাতীয়  সরকারি – বেসরকারি প্রতিষ্ঠান সমূহের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102