শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

বুড়িচং উপজেলা বিএনপির সভাপতির পক্ষ থেকে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

Coder Boss
  • Update Time : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ১৮ Time View

মোঃ আবদুল্লাহ, বুড়িচং (কুমিল্লা)প্রতিনিধি:

বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমান চেয়ারম্যানের পক্ষ থেকে পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর ও উত্তর শ্যামপুরে পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেন পীরযাত্রাপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
১০ অক্টোবর বৃহস্পতিবার রাতে কুমিল্লা বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর ও উত্তর শ্যামপুরে পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেন
এসময় বিএনপির উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপজেলার গণ মানুষের প্রিয় নেতা এটিএম মিজানুর রহমান বিগত দিনে আপনারদের পাশে ছিলো এবং আগামী দিনেও আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করবে। আপনারা নির্বিঘ্নে যেন দুর্গোৎসব পালন করতে পারেন সে জন্য সার্বিক খুঁজ খবর নিতে আমাদেরকে এখানে পাঠিয়েছে। প্রশাসনের পাশাপাশি বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আপনাদেরকে শেষ পর্যন্ত সহযোগিতা করবে।
এসময় উপস্থিত ছিলেন, পীরযাত্রাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মো. তাজুল ইসলাম মেম্বার, যুবদলের সভাপতি এড. ময়নাল হোসেন, সাধারণ সম্পাদক মো. শেফাউল করিম, যুবদলের সহ-সভাপতি আবুল কালাম, যুবদলের সহ-সভাপতি মিজানুর রহমান ভূইয়া, কৃষকদলের সাধারণ আবু জাহের মেম্বার, বিএনপির নেতা সাইফুল ইসলাম, বিএনপি নেতা এমরান হোসাইন ভূইয়া, যুবদল নেতা আবু কাউছার, যুবদল নেতা মো. বাচ্চু, বিএনপির নেতা মো. হারুনুর রশিদ, বিএনপি নেতা খোরশেদ আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা মো. মনির হোসেন, ছাত্রদলের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, যুবদল নেতা মিজান, কামাল, রবিউল মো. সেলিম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102