শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

মধ্যনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৩ Time View

মধ্যনগর প্রতিনিধি:

গত ২ই সেপ্টেম্বর দৈনিক ভোরের কাগজ ও বিভিন্ন অনলাইন পোর্টাল ও স্থানীয় দৈনিক পত্রিকায় দখল- চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর বার্তা শিরোনামে মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু ও অঙ্গসংগঠনের নাম উল্লেখ করে মিথ্যা ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিবাদ জানায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
আজ ৩ই সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় মধ্যনগর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু। তিনি বলেন আপনাদেরকে অবগত করছি যে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বংশিকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল আহমেদ একজন গনমাধ্যমে কর্মী হিসেবে পরিচিত। তিনি তার দলীয় এজেন্ডা বাস্তবায়ন ও রাজনৈতিক প্রতিহিংসার বশবরতী হয়ে আমার ও মধ্যনগর উপজেলা বিএনপির নেতৃবৃন্দর বিরুদ্ধে বিভিন্ন জাতীয় ও অনলাইন পোর্টালে উদ্দেশ্য প্রণোদিত খবর ছড়াচ্ছে। এতে বিএনপি নামধারী আওয়ামী লীগের সাথে তাল মিলিয়ে চলা ব্যক্তি আশরাফ উদ্দিন হিল্লোল ও স্বপন জাহান ইন্দন দিচ্ছ।এতে করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। এসকল কাজের সাথে আমি আব্দুল কাইয়ুম মজনু ও আমাদের দল বিএনপি কোন ভাবেই জড়িত নয়। আপনাদের মাধ্যমে আমি এসব কাজের নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি তাদের আইনের আওতায় আনার জন্য প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো.আব্দুল হামিদ,সাবেক সাধারণ সম্পাদক মো.আবুল বাশার,জেলা বিএনপির সদস্য মো কামাল হোসেন,উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মো.আশিক মিয়া,বিএনপি নেতা মো.মমিনুল হক বেনু , কৃষি বিষয়ক সম্পাদক মঞ্জু মিয়া,যুবদলের আহবায়ক মো.গোলাম সাইফুল,সিনিয়র যুগ্ম আহবায়ক মো.রায়হান উদ্দিন সোহেল,যুগ্ম আহবায়ক মো.সাইদুর রহমান জিয়া,ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান,শাহিদুর রহমান শিপলু,শ্রমিক দলের আহবায়ক আব্দুল জলিল,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইদুল ইসলাম শেফুল,মধ্যনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবে হায়াত,বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি সাহেবুর আলম,সাধারণ সম্পাদক মো.ইমানুল গণি তালুকদার রুবেল,মধ্যনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মো.ইমরান,চামরদানী ইউনিয়ন যুবদলের সভাপতি আবুল হাসনাত তোয়াসিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102