সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

ময়মনসিংহ বিভাগীয় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

Coder Boss
  • Update Time : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ Time View

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

পরিবর্তিত পরিস্থিতিতে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উত্তরণে জনসচেতনতার বিকল্প নাই। অন্তর্বর্তীকালীন সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সরকারের সকল দপ্তর একযোগে কাজ করছে। নিয়মিত বাজার মনিটরিং করতে হবে। কোথাও যেন পাবলিক ভোগান্তি না হয়, সেদিকে সকলের সতর্কভাবে সজাগ থাকতে হবে। নৈতিকতার দ্বারা নিজেদের পরিচালনা করতে হবে, নিজের বিবেকের কাছে নিজেকে পরিশুদ্ধ রাখতে হবে।

২৩ সেপ্টেম্বর সোমবার সকাল ১০.০০ ঘটিকায় বিভাগীয় আইনশৃঙ্খলা কমিটির সমন্বয় সভায় এসব কথা বলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও সিটি করপোরেশনের প্রশাসক উম্মে সালমা তানজিয়া।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সংশ্লিষ্ট সকল দপ্তরকে নিজ নিজ অবস্থান থেকে আইন শৃঙ্খলা পরিস্থিতির উত্তরণে এগিয়ে আসার নির্দেশ দেন সভাপতি।

সভাপতি বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে চুরি, ভাঙচুর রোধে কমিটি গঠন এবং মনিটরিং জোরদার করতে হবে। বাজারে শীতকালীন সবজি আসতে শুরু করলে পণ্যমূল্য কিছুটা কমতে পারে। আপনাদের নির্দিষ্ট পরিকল্পনা নিয়ে এগোতে হবে। শুধু বলে দিলাম, এটাই শেষ নয় করতে হবে।

ময়মনসিংহের বিভিন্ন দপ্তরের সমস্যা ও সম্ভাব্য সমাধান নিয়েও কথা বলা হয় উক্ত অনুষ্ঠানে। সভাপতি বলেন, ময়মনসিংহ বিভাগে ৩২ জন অফিসার ইন চার্জ (ওসি) বদলি করা হয়েছে। আগামী মাস থেকে লোকবল পুরোপুরি পাওয়া যাবে। নতুন উদ্যমে অক্টোবরের শুরু থেকেই আইনশৃঙ্খলার দৃশ্যমান অগ্রগতি দেখা যাবে। শেরপুর সদর থানা পুড়ে যাওয়ায় সেখানে পরিস্থিতি একটু খারাপ
সভায় ময়মনসিংহের ডিআইজি কার্যালয়ের প্রতিনিধি, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনার জেলা প্রশাসকবৃন্দসহ আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির সংশ্লিষ্ট সকল দপ্তরপ্রধানগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102