সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

লোহাগাড়ায় “আল বায়্যিনাহ বৃত্তি প্রকল্প” এর মোড়ক উন্মোচন করলেন ড. মাওলানা মাহমুদুল হক ওসমানী

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৬ Time View

মোহাম্মদ আব্বাস উদ্দিন, চট্টগ্রাম ব্যুরো প্রধান:

লোহাগাড়ায় আজ থেকে আল বায়্যিনাহ বৃত্তি প্রকল্পের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। মোড়ক উন্মোচন করলেন প্রকল্পের প্রধান উপদেষ্টা ও লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ ড. মাওলানা মাহমুদুল হক ওসমানী।

লোহাগাড়া উপজেলার সকল শিক্ষার্থীর মেধাকে বিকশিত করার লক্ষ্যে একঝাঁক মেধাবী তরুণদের সমন্বয়ে গঠিত আল-বায়্যিনাহ ওয়েলফেয়ার ট্রাস্ট এর মেগা প্রজেক্ট আল বায়্যিনাহ বৃত্তি প্রকল্প-২৪। আজ উক্ত প্রকল্পের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচনের মাধ্যমে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে।

সংগঠনের আহবায়ক রিদুওয়ানুল রহমান রায়হান ও সদস্য সচিব আজাদ শেখের উপস্থিতিতে সিলেবাসের মোড়ক উন্মোচন করলেন প্রকল্পের প্রধান উপদেষ্টা ড. মাওলানা মাহমুদুল হক ওসমানী। এসময় অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন শুরু হওয়া প্রকল্পের রেজিস্ট্রেশন চলবে ২৫ সেপ্টেম্বর হতে ৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত। পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে লোহাগাড়া উপজেলায় অবস্থিত যে কোনো স্কুল ও মাদরাসার ৫ম থেকে ৯ম শ্রেণির ছাত্র-ছাত্রীরা। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৯ নভেম্বর। বিস্তারিত জানতে- 01622214946, 01877227494 নম্বরে যোগাযোগ করার বিনীত অনুরোধ জানিয়েছেন সংগঠন কতৃপক্ষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102