শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

সৃষ্টিকর্তা ছাড় দেন ছেড়ে দেন না!

Coder Boss
  • Update Time : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ২০ Time View

লেখক: ইঞ্জিঃ মোঃ সিরাজুল ইসলাম।

লাড়কানার জমিদার “ভূট্টা” পাকিস্তান রাজনীতির এক কলঙ্কিত অধ্যায়! মিথ আছে, ট্রেনে দুই ঘন্টা চলার পর ও ভূট্টার পৈতৃক জমিদারী এলাকা শেষ হতো না। পাকিস্তানের রাজনীতিতে তিনি দুইবার বিদেশ মন্ত্রী হন! তিনি ১৯৬৩ থেকে ৭১ পর্যন্ত পাকিস্তানের বিদেশ মন্ত্রী ছিলেন! তার কূটবুদ্ধি তে ৩০ লক্ষ বাঙালির জীবন দিতে হয়। তিনি ক্যালির্ফোনিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্মাতক করেন। এমন বিদেশি শিক্ষিত লোক ও সংখ্যা গরিষ্ট দল কে ক্ষমতা দিতে দিলেন না, আবার নন পলিটিকাল দাবী তুললেন, দুই পাকিস্তানে দুই প্রধানমন্ত্রী, এটা যে পরোক্ষভাবে পূর্ব পাকিস্তান কে পশ্চিম থেকে আলাদা করা তা তার মস্তিষ্কে কেন এলো না, কেন তিনি ঢাকা বসে নিরীহ জনগনের উপর সেনাবাহিনী ট্যাংক কামান সহ লেলিয়া দিয়ে করাচি এয়ারপোর্টে বললেন, “আল্লাহ পাকিস্তান কো হেফাজত কিয়া” আল্লাহ অন্যায় কারীর আবেদন গ্রহন করেন না তা তার ধর্মীয় জ্ঞানে কেন এলো না, কেন তিনি জাতিসংঘে পোলান্ড প্রস্তাব ছিড়ে ফেললেন যা আন্তর্জাতিক রীতিনীতি বরখেলাপ, কেন তিনি ডিসেম্বর
এ ভারতের গোটা ১২ বিমান বন্দরে বোম্বিং করে ভারতের সাথে যুদ্ধে জড়ালেন, এসব আমার মাথায় আসে না। এ জন্য রাওফরমান যখন আমেরিকান কনসুলেটে যেয়ে কান্না কাটি করতে ছিলেন যুদ্ধ বন্ধ করার ব্যবস্হা করায় দিতে তখন আমেরিকার কনসুলেটর এই কথাগুলো বলেছিলেন,”Who is the bloody told you to Attack India where you have no ability to protect West Pakistan. India already occupied few square miles of west Pakistan without any resist and your most of the Airport is damaged by Indian attack where no plane could land ! Who advised you to hijack Indian Plane and there after they stoped the Air Root, all Natyo rios work you did. I am not going to request India —- ”

ভূট্টা তার গোয়ার্তমির ফল পেয়েছেন। চার সন্তানের তিনজন হত্যা হয়েছে। বেনজির ভুট্টো তার আপন ভাইকে হত্যা করেছেন! ভূট্টা নিজে তার নিয়োগ প্রাপ্ত সেনাপ্রধান জিয়াউল হকের হাতে ফাঁসি তে মরেছেন।
কাসুরী হত্যা কোথা থেকে খুঁজে এনে তাকে ফাঁসি দেয়া হয় এবং বিচার চলাকালীন জিয়া বলেছিলেন,”I must hang that bustard “! ”

সৃষ্টি কর্তার বিচার আমরা আমলে নেই না, সামন্য পাদ পদবী পাওয়ার হাতে পেলেই ধরাকে সরা জ্ঞান করি, অন্যায় অত্যাচার অবিচার অসন্মান সুদ ঘুষের ডক্টরেট হয়ে যাই, অথচ অভিজ্ঞতাহীন এসব লোকরা জানেনা চেঙ্গিস খান পিনাচোট হিটলাম ভূট্টাদের ইতিহাস!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102