শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

সুনামগঞ্জের জগন্নাথপুরে জমি নিয়ে সংঘর্ষ আহত ছয়।

Sanu Ahmed
  • Update Time : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫১৬ Time View

জগন্নাথপুর প্রতিনিধি:-

সুনামগঞ্জ জেলার
জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নে জমি নিয়ে দুই ব্যাক্তির মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত এনামুল হক (৫২)র অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। গুরুতর আহত এনামুল হককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, পাটলী ইউনিয়নের চানপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী এনামুল হক ও তার চাচাতো ভাই হারুনুজ্জামান একই গ্রামের সুন্দর আলীর নিকট থেকে প্রায় এক বছর আগে একই দলিলে বাড়ির পার্শ্ববর্তী এক খন্ড জমি ক্রয় করেন। উক্ত জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।গত (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় হারুনুজ্জামান সহ তার লোকজন উক্ত জমিতে সীমানা প্রাচীর নির্মাণের প্রস্তুতি নেয়। খবর পেয়ে এনামুল হক ঘটনাস্থলে আসলে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। ঐ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে এনামুল হক (৫২), নজরুল ইসলাম (৫০), রেজাউল ইসলাম (৪০), আব্দুল খালিক (৭৫), হারুনুজ্জামান (৪৫), বদরুজ্জামান (৫৫) আহত হয়। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এনামূল হকের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
পাটলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান একই বাড়ির বাসিন্দা নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে আমি বিষয়টি মিমাংসার জন্য ছুটে যাই। ঐ সময় হারুনুজ্জামানের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আমি সহ আমার পরিবারের লোকজনদের উপর হামলা চালায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102