সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ১৫৫টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে ঘর প্রদান

Sanu Ahmed
  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৩২ Time View

গীতি গমন চন্দ্র রায় গীতি।।
স্টাফ রিপোর্টার।।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে উপজেলা পরিষদের অডিটোরিয়াম ২২শে মার্চ-২০২৩ ইং বুধবার সকালে পীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে বিনামূল্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নাজিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান,১০ টি ইউনিয়নের চেয়ারম্যান, পীরগঞ্জ পৌর মেয়র ইকরামুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,এছাড়া বিভিন্ন অসহায় পরিবারের ভূমি হীন গৃহ হীন সদস্যরা উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ন প্রকল্পের ঘর পেয়ে ভূমি হীন ও গৃহ হীন সদস্যরা আনন্দে আত্মহারা হয়ে যান।এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ ও মঙ্গল কামনা করেন।

এ অনুষ্ঠানে ভূমি হীন গৃহ হীন পরিবারের মাঝে আশ্রায়ন প্রকল্পের ঘরের চাবি ও দলিল তুলে দেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার,উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও পীরগঞ্জ পৌর মেয়র ইকরামুল হক প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক গীতি গমন চন্দ্র রায় গীতি,সাংবাদিক মোঃসিরাজুল ইসলাম বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ, বিভিন্ন নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102