রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে অসুস্থ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার।

ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ।
  • Update Time : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৩৪৯ Time View

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দরজা ভেঙে অসুস্থ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে ওই ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে সোহাগ মিয়ার স্ত্রী রিনা বেগম (২৪) শুক্রবার সকালে শরীর খারাপ লাগার কথা বলে মেয়ে তোফামণিকে তার ফুফুর কাছে রেখে ঘরের দরজা লাগিয়ে দেয়। এদিকে মেয়ে তোফামণি বাহিরে ঘণ্টা খানেক খেলাধুলা করার পর ঘরে এসে মাকে না পেয়ে কান্না করতে থাকে। তার কান্না শুনে বাড়ির লোকজন ছুটে গিয়ে অনেক ডাকাডা‌কি করেও তার মায়ের খোজ না পেয়ে ৯৯৯ ফোন করে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পু‌লিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরের বারান্দার আড়ার সঙ্গে ঝুলতে থাকা রিনা বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত রিনা খাতুন পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের দুলাল মিয়ার মেয়ে। সাত বছর আগে ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মোঃ সোহাগ মিয়ার সাথে তার বিয়ে হয়। তাদের আড়াই বছরের এক কণ্যা শিশু সন্তান রয়েছে।

রিনার বাবা দুলাল মিয়া বলেন, মারা যাওয়ার আগের রাতেও আমার মেয়েকে আমি কবিরাজি চিকিৎসা করিয়েছি। কীভাবে চলে গেলো আমার মেয়ে। একথা বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মে‌ডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102