শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

নিয়ামতপুরে এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Sanu Ahmed
  • Update Time : রবিবার, ৭ মে, ২০২৩
  • ২৮০ Time View

 

এস এম রকিবুল হাসান
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর নিয়ামতপুরে সবুজ দাস (২৯) নামের এক এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (৭ মে) দুপুরে উপজেলা সদরের তিন মাথা মোড়ে এনজিও প্রতিষ্ঠান মেঘনা সেভিংস এ্যান্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর আবাসিক রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
সবুজ দাস জেলার পত্নীতলা উপজেলার পত্নীতলা ইউনিয়নের বোরাম কাঁটাবাড়ি এলাকার সুপক দাসের ছেলে। তিনি ওই প্রতিষ্ঠানে সহকারী হিসাব রক্ষক পদে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ উপপরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন।
মেঘনা সেভিংস এ্যান্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর ফিল্ড অফিসার সেলিম রেজা জানান, অফিসের কাজের বুয়ার বলে সবুজ দাস দরজা বন্ধ। ডাক দিলেও কোন সাড়া দেয় না এমন কথা শুনে দ্রুত অফিসে ফিরে এসে দরজা ধাক্কাধাক্কি করলেও না খুললে নিচে একজনের কাছ থেকে মই নিয়ে এসে ওপর দিয়ে দেখি ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে রয়েছেন।
পরে স্হানীয়দের ডেকে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করি। পরে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।
কাজের বুয়া আজেদা বেগম রনি বলেন, ১১ টার দিকে আমি বাজার করতে গিয়ে ফিরে এসে দরজা বন্ধ দেখে ডাকতে থাকি এবং কয়েকবার ফোন দিলেও ফোন রিসিভ করেননি তিনি। পরে অফিসের স্টাফকে জানালে তারা এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে মৃত দেখে।
থানা তদন্ত কর্মকর্তা ফইম উদ্দিন বলেন, কি কারণে এমন ঘটনা তা নিশ্চিত হওয়া যায় নি। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102