শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের জেলার শ্রেষ্ট ওসি মো,সাজ্জাদ হোসেন

Sanu Ahmed
  • Update Time : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৬৭ Time View

 

 

মো.আল আমিন খান চাঁপাইনবাবগঞ্জঃ

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন সদর মডেল থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন।

 

রবিবার (১৪ মে) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, বিপিএম-পিপিএম (বার) এর নিকট হতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর সম্মাননা স্মারক গ্রহন করেন ওসি সাজ্জাদ হোসেন,ডিবি পুলিশের চৌকস অফিসার আসগর আলী, শিবগঞ্জ থানার এসআই মোঃ সাইফুল ও এএসআই মোঃ আলমগীর হোসেন।

 

জেলায় তিনি স্বল্প সময়ে ২য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন। ১ম বার চলতি বছরের গত এপ্রিল মাসে শ্রেষ্ঠ ওসির সন্মাননা পান তিনি।জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারী মাসের ২৪ তারিখ যোগদানের পর ১ম বার এপ্রিল ও ২য় বার মে মাসে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হোন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম সাহিদ (প্রশাসন ও অর্থ) সহ জেলার বিভিন্ন থানা থেকে আগত অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অন্যান্য অফিসার ফোর্সবৃন্দ।পুরস্কার প্রাপ্তিতে ওসি মোঃ সাজ্জাদ হোসেন বলেন, কৃতজ্ঞতা জানাই জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার স্যারসহ সকল সিনিয়র স্যারদের প্রতি। আন্তরিক ভালোবাসা আমার সকল সহকর্মীদের প্রতি যাদের আন্তরিক প্রচেষ্টায় আমার এই অর্জন এ পুরস্কার তাদের উৎসর্গ করলাম। তিনি বলেন, জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। আমার দায়িত্বরত এলাকা চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার নাগরিকদের প্রকৃতসেবা দিতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

 

তিনি আরও বলেন, সর্বস্তরের মানুষের জন্য আমার থানা সব সময় উন্মুক্ত। আমি চেষ্টা করে যাচ্ছি সব সময় মানুষকে সঠিক সেবা দিয়ে যেতে। এসময় সাংবাদিক সহ থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, ওসি সাজ্জাদ হোসেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় যোগদানের পূর্বে রাজশাহীর বাঘা থানায় দুই বছর কর্মরত ছিলেন। সেখানে কর্মরত থাকা কালিন সময় রাজশাহী জেলায় ৯ বার এবং রাজশাহী বিভাগে (রাজশাহী রেঞ্জ) ২ বার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102