মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জালনোট প্রস্তুতি এবং ব্যবসার দায়ে ১ জন গ্রেফতার

Sanu Ahmed
  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৬২ Time View

 

 

মো.আল আমিন খান চাঁপাইনবাবগঞ্জঃ

 

চাঁপাইনবাবগঞ্জে সীমান্ত এলাকায় জালনোটের লেনদেন চক্রের মূলহোতাকে বিপুল পরিমাণ জাল রুপি এবং বাসা তল্লাশি করে জালনোট তৈরীর সরঞ্জাম সহ আটক করেছে র‍্যাব-৫।

 

আটককৃত ব্যক্তি হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ শাহাবাজপুর (পারদিলালপুর) এলাকার মোঃ আজাহার আলীর ছেলে মোঃ বশির উদ্দিন

 

বৃহস্পতিবার (১৮ মে) চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‍্যাব-৫, এর একটি অপারেশন দল আনুমানিক দুপুর ৩:০০ টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন নেয়ামত নগর এলাকার গ্রীণ ভিউ স্কুলের দক্ষিণে এবং তরিকুল নার্সারীর উত্তরে পাঁকা রাস্তার পাশে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত আসামী গ্রেফতার করে।

 

এ সময় তার কাছ থেকে, ৭,০৯,৫০০ (সাত লক্ষ নয় হাজার পাঁচশত), ভারতীয় জাল রুপি ও বাংলাদেশী নগদ ১২০৬০/- (বারো হাজার ষাট) টাকা সহ ২টি মোবাইল ফোন এবং জাল রুপি তৈরীর ৮০০-গ্রাম গাম জব্দ করেন।

 

র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে তাদের প্রাথমকি জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত ব্যক্তি ২০১৬ সাল থেকে জালনোট ব্যবসার সাথে জড়িত। তার নামে পূর্বে এ সংক্রান্ত আরো ০৩টি মামলা চলমান রয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকার একটি নির্জন বাসায় সে এ ব্যবসার কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102