শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

শিবচরে এক প্রবাসীর জীবন অতিষ্ঠ,বড় ভাই ও বাবার চক্রান্তে

Sanu Ahmed
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮২ Time View

 

 

মীর ইমরান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুর জেলার শিবচরের উত্তর চর শ্যামাইল গ্রামের লন্ডন প্রবাসী কোহিনুর আকুনের পরিবার ও আদালত সূত্রে জানা যায়।

কোহিনুর আকুন ২০০১ সনে জিবিকার তাগিদে -বিদেশে যাওয়ার পর থেকে তার জীবনের সমস্ত আয় , কহিনুর আকুন তার পিতাঃ করম আলী আকুন ও তার বড় ভাই নুর মোহাম্মদ আকুনে কাছে পাঠায়।

 

নুর মোহাম্মদ খুব কৌঁশলে বাবা -মাকে হাত করে কোহিনুর আকুনের টাকা পয়সা আত্মশ্বাদ করার জন্য নানা তালবাহানা করে। নূর মোহাম্মদ তার নামে বেনামে জমি ক্রয় করে বিন্ডিং নির্মাণ করে।

প্রবাসী কোহিনুর আকুনের টাকা দিয়ে বড় ভাই নূর মোহাম্মদ দেশের সুদের ব্যবসা করেন। এবং কোহিনুর আকুন যেন কখনো সংসার করিতে না পারে তার জন্য বিভিন্ন উপায় বাধা সৃষ্টি করে।

 

অনেক প্রতিবন্ধকতার মধ্যেও কোহিনুর আকুন নিজ চেষ্টায় ২০১৯ সালে সামাজিকভাবে শিবচরে পাঁচচরে সম্ভ্রান্ত পরিবারে মেয়ে এলিনা বেগমকে বিয়ে করেন।

 

এলিনা বেগমের বিয়ের পর থেকে তাদের সংসার ভাঙ্গার জন্য কুট কৌশল অবলম্বন করে বড় ভাই নূর মোহাম্মদ। এলিনা বেগমের কাছে তার স্বামী কোহিনুরের বিরুদ্ধে, বড় ভাই নূর মোহাম্মদ নানা মিথ্যা চারিত্রিক বদনাম দিয়ে থাকে। বড় ভাই নূর মোহাম্মদ প্রবাসী কহিনুর আকুনের সংসার ভাঙ্গার চেষ্টা করে বিফল হলে , প্রবাসীর স্ত্রীর এলিনা বেগমের উপর শারীরিক ও মানসিক নির্যাতন করে বড় ভাই নূর মোহাম্মদ । কোহিনুর আকুন,তার বড় ভাই ও পিতার অত্যাচার থেকে স্ত্রীকে বাঁচানো ও নিরাপত্তার জন্য ঢাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকেন।

এরই মধ্যে কোহিনুর আঁকুন ও এলিনা বেগমের দম্পতি সংসারে একটি পুত্র সন্তান জন্ম নেয়।

শিশু পুত্র সন্তান জন্মের নেওয়ার পর থেকে বড় ভাই নূর মোহাম্মদ আরো ক্ষিপ্ত হয়ে ওঠে , কিছু দিন আগে কোহিনূর আকুন শিশু পুত্র সন্তান নিয়ে গ্রামের নিজ বাড়িতে আসলে বড় ভাই নূর মোহাম্মদের উপর যেন আকাশ ভেঙ্গে পরে।

এর পর থেকে কোহিনুর আকুনকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে।

গত ১০এপ্রিল সোমবার করম আলী আঁকুন গোপনে তার ছোট ছেলে কোহিনুর আকুনের বাড়ীতে থাকা শিশু পুত্র সন্তানকে কিল ঘুষি মেরে জীবন নাশের চেষ্টা চালায়,এতে প্রবাসী কোহিনুর আকুনের শিশু পুত্রের চোখ মুখ ও মাথা ফুলে যায়, শিশুটি ভারসাম্য হারিয়ে ফেলে। শিশু পুত্র সন্তানের উপর আক্রমণের কথা স্ত্রীর মাধ্যমে সংবাদ পেয়ে ঢাকা থেকে কোহিনুর আকুন বাড়ীতে চলে আসে ।

 

বাড়িতে উৎপেতে থাকা, নূর মোহাম্মদ আকুন তার লোকজন, দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায় এতে প্রবাসী কোহিনুর আকুনের ঘরে আক্রমণের করে, ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এসময় বাড়িতে ভাঙচুর করে ত্রাশ সৃষ্টি করে। ঘটনার সময় প্রবাসী কোহিনুর আকুন ও স্ত্রী-সন্তান নিয়ে ঘরের দরজা বন্ধ করে জীবন রক্ষা করে এবং শিবচর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রবাসী কোহিনুর আকুনসহ তার স্ত্রী-শিশু সন্তানকে উদ্ধার করে।

এ বিষয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করে প্রবাসী কোহিনুর আকুন , এ মামলায় নূর মোহাম্মদ আঁকুন গ্রেফতার হলেও কিছু আসামি এখনো গ্রেপ্তার হয়নি। প্রবাসী কোহিনুর আকুন বর্তমানে লন্ডনে থাকলেও তার স্ত্রী এলিনা বেগম শিশু পুত্রকে নিয়ে চরম আতঙ্কের মধ্যে আছে দেশে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102