শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

সুনামগঞ্জে বন্যার আশংকা নদীর পাড়ে থাকা হাওরবাসী আতংকিত হবেন না সতর্ক থাকুন.…..সেলিম আহমদ

Sanu Ahmed
  • Update Time : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১০৪ Time View

 

 

আমির হোসেন।।

 

সুনামগঞ্জে বন্যার আশংকা রয়েছে।

নদীর পাড়ে থাকা হাওর বাসীদের আতংকিত না হয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ ১আসনের নৌকার মনোয়ন প্রত্যাশী মো:সেলিম আহমদ।

গত বছর সুনামগঞ্জ বাসী বন্যায় যে ক্ষতি হয়েছে তেমনিভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে ব্যাবসায়ীদের। আর সেই ক্ষতি কাটিয়ে উঠতে সাধারণ মানুষেরা হিমসিম খাচ্ছেন। বছর যেতে না যেতেই আবারও পাহাড়ি ঢল ও বৃষ্টির পানিতে হাওর ও নদী পানিতে ভরপুর রয়েছে যে কোন সময় বন্যায় প্লাবিত হতে পাড়ে সুনামগঞ্জের নিম্নাঞ্চল এলাকাগুলি। আর এজন্য নদীর পাড়ে এবং নিম্নাঞ্চল এলাকার মানুষদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি সুনামগঞ্জ ১আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জননেতা মো:সেলিম আহমদ।

সরেজমিনে হাওরাঞ্চলের নদী পথে ঘুরে মানুষদের নিম্নাঞ্চল এলাকাগুলি পরিদর্শন করেন তিনি এবং বন্যায় প্লাবিত হওয়ার আগে সাধারণ মানুষেরা যাতে আগাম বন্যার প্রস্তুতি নিতে পারেন সেজন্য সকলের প্রতি সতর্কতা অবলম্বন করার জন্য আহ্বান জানিয়েছেন ।

সেলিম আহমদ হাওরবাসীদের উদ্দেশ্যে বলেন আতংকিত হওয়ার কোন কারন নেই বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা হাওরবাসীর পাশে সব সময় রয়েছেন আছেন থাকবেন।

পাশাপাশি আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীরাও মাঠে রয়েছেন সুতরাং হতাশ হওয়ার কিছু নেই। নিম্নাঞ্চল বাসীদের সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের প্রতিটি কর্মী মাঠে ছিলাম আছি থাকবো পাশাপাশি সকলকে এক হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন মো: সেলিম আহমদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102