সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে আপত্তিকর অবস্থায় নারীসহ পূজা উদযাপন পরিষদের সভাপতি আটক : পুলিশে সোপর্দ

Sanu Ahmed
  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৯৯ Time View

 

মো: মাসুম হোসেন অন্তু, (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী কৃষ্ণ কুমার সেনকে নারীসহ আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আজ শনিবার বেলা ১১টার দিকে শাহজাদপুর পৌর এলাকার ডাকবাংলোপাড়া মহল্লার (বঙ্গবন্ধু সরনী) একটি ভাড়া বাসায় অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় এলাকাবাসী তাকে আটক করে। পরে শাহজাদপুর থানা পুলিশে খবর দিলে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা ঘটনাস্থলে এসে নারীসহ গাড়াদহ ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী কৃষ্ণ কুমার সেনকে আটক করে থানায় নিয়ে যায়। ধৃত শ্রী কৃষ্ণ কুমার গাড়াদহ জমিদারপাড়ার রতন চন্দ্র সেনের ছেলে ও আটকৃত নারী সুমিত্রা সরকার উল্লাপাড়ার ঘোষগাতী গ্রামের তরুণ কুমারের স্ত্রী বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ডাকবাংলোপাড়ার একটি বাসা ভাড়া নিয়ে স্ত্রীসহ বসবাস করছে। চাকুরিজীবী স্ত্রী সকালে অফিসে যাবার পরেই কৃষ্ণ মাঝেমধ্যেই বাসাবাড়িতে বিভিন্ন নারীকে এনে অসামাজিক কাজে লিপ্ত হতো। এরই ধারাবাহিকতায় এদিন বেলা ১১টার দিকে অসামাজিক কাজে লিপ্ত হলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শাহজাদপুর উপজেলা শাখার সভাপতি শ্রী অসীম কুমার সাহা বানী ও সাধারন সম্পাদক শ্রী বাসুদেব দত্ত বলেন, “আমরা চেষ্টা করি আমাদের সম্প্রদায়ের মানুষ অপকর্ম থেকে দূরে থাকুক। এরপরেও যদি কেউ এ ধরনের অপকর্ম করে প্রশাসন আইন অনুযায়ী যে ব্যবস্থা নেয় নেবে।”

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা বলেন, “ঘটনার সত্যতা পাওয়া গেছে। আইন অনুযায়ী তাদের আদালতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102