শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

নরসিংদী থেকে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার সভাস্থলে হিরু

Sanu Ahmed
  • Update Time : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১০০ Time View

আশিকুর রহমান, স্টাফ রিপোর্টার :-

যুদ্ধ অপরাধী জামাত-বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র-চক্রান্ত ও নৈরাজ্যের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের পূর্বঘোষিত কর্মসূচি শান্তি সমাবেশ রাজধানীতে ক্ষমতাসীন দলের ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নিয়েছেন।
বাংলাদেশ আওয়ামী লীগের পূর্ব ঘোষিত শান্তি সমাবেশ সফল করতে ঢাকার পার্শ্ববর্তী জেলা নরসিংদী থেকে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও নরসিংদী সদর-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি কয়েক হাজার নেতাকর্মী নিয়ে সভাস্থলে উপস্থিত হোন।
বুধবার (১২ জুলাই) সকাল সাড়ে ১০টায় নরসিংদীর বিভিন্ন ইউনিট থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জড়ো হতে থাকেন। পরে সেখান থেকে তারা বাস যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া প্রমুখ। এছাড়াও শহর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শান্তি সমাবেশের প্রতিক্রিয়া জানতে মোহাম্মদ নজরুল ইসলাম হিরু এমপি প্রতিনিধিকে বলেন, নরসিংদী থেকে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে সভাস্থলে উপস্থিত হয়ে আমরা সমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই, বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে। এছাড়া বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে, এই শান্তি সমাবেশে উপস্থিতির মাধমে আমরা প্রমাণ করতে চাই, দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল।
উল্লেখ, আওয়ামী লীগের এই শান্তি সমাবেশে দলটির অনেক জ্যেষ্ঠ নেতা অংশ নিয়েছেন। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। এতে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি এবং সঞ্চালনা করছেন উত্তরের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102