শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

নরসিংদীতে বিএমএসএফ এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

Sanu Ahmed
  • Update Time : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১৫১ Time View

 

 

স্টাফ রিপোর্ট :-

বাংলাদেশের সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদেশের নেয় নরসিংদীতে আলোচনা সভা ও কেক কাটা হয়।

শনিবার (১৫জুলাই) সন্ধ্যায় শহরের উপজেলা মোড়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, নরসিংদী জেলা শাখার নিজস্ব কার্যালয়ে সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমানের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, নরসিংদী জেলা শাখার প্রধান উপদেষ্টা সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবিএম আজরাফ টিপু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ ১৫ জুলাই। এদিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) প্রতিষ্ঠিত হয়েছিলো। বহু চড়াই-উতরাই পার হয়ে হাঁটি-হাঁটি পা-পা করে আজ ১১ বছরে পদার্পণ করেছে বৃহত্তর এ সংগঠনটি। বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন সাংবাদিক নির্যাতন বন্ধ ও ১৪দফা দাবি বাস্তবায়নে কাজ করে আসছে, তাই তিনি এদেশে সকল সাংবাদিকদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। তাই আসুন আজ থেকে আমরা শপথ নেই সকল সাংবাদিক ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিক নির্যাতন বন্ধ করি এবং বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবির সাথে একমত পোষণ করি।

এসময় বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি মাইনউদ্দিন সরকার, প্রচার সম্পাদক নাছিম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, বিজয় সাহা, মাধবদী থানার সভাপতি আব্দুল কুদ্দুস, সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল, রায়পুরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তফা খান, শফিকুল ইসলাম, প্রনয় ভৌমিক, তানিম, তৌহিদুল ইসলাম প্রমুখ। পরে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ১১ পাউন্ডের বিশাল আকৃতির কেক কাটা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102