শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

বিচারপতির পিতা আ্যাডঃ মতিয়র রহমান তালুকদারের ১৫ তম মৃত্যু বার্ষিকী পালিত

Sanu Ahmed
  • Update Time : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৭৬ Time View

 

মতিউর রহমান,সরিষাবাড়ীঃপ্রতিনিধিঃ

 

জামালপুর বার কাউন্সিলের সাবেক সভাপতি,জামালপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, জামালপুর ল কলেজের প্রতিষ্ঠাতা মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতির জনক বঙ্গঁবন্ধুর সহযোদ্ধা মুজিব নগর সরকারের বিচারিক দ্বায়িত্ব পালনকারী বৃহত্তর দক্ষিন ময়মনসিংহ অঞ্চলের মহান পুরুষ বিচারপতি মাহমুদুল হাসান ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসানের প্রয়াত পিতা আ্যাড মতিয়র রহমান তালুকদারের ১৫ তম মৃত্যু বার্ষিকী ১৬ জুলাই পালিত হয়েছে। মরহুম আ্যাড মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের ব্যানারে তাঁর নিজ গ্রাম দৌলতপুর গ্রামে যথাযোগ্য মরযাদায় মৃত্যু বার্ষিকী পালিত হয়।
মতিয়র রহমান স্মৃতি সংসদের সহসভাপতি বাচ্চুর সভাপতিত্বে সকাল ১১টায় মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে বিশেষ দোয়া পরিচালনা শেষে কাঙ্গাঁলী ভোজ বিতরণ করা হয়।
দিনের প্রথম প্রহরে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন সাংসদ ডাঃ মুরাদ হাসান এমপি, মরহুম আ্যাড মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ, উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ স্বেচ্ছা সেবকলীগ বিভিন্ন পেশাজীবি সংগঠন, স্কুল কলেজসহ সকল অঙ্গঁ ও সহযোগী সংগঠন। পুষ্পস্তবক অর্পণ শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও দেশ ও জাতির মঙ্গঁল কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সহাস্রাধিক অনুরাগীদের মাঝে কাঙ্গাঁলী ভোজ বিতরণ করা হয়। দুপুরে মরহুমের বড় ছেলে বিচারপতি মাহমুদুল হাসান তাঁর কবরে পুষ্পস্তক অর্পণ শেষে পিতার আত্মার শান্তি কামনায় দোয়া করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102