সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড ২০২৩ পেলেন পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি

Sanu Ahmed
  • Update Time : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৬৫ Time View

 

মনির উদ্দিন মুন্না খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ::

 

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় ‘মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২৩ পেয়েছেন খাগড়াছড়ি পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি।

 

২১ জুলাই বিকালে ঢাকা’য় বিজয়নগর আয়োজিত হোটেল ৭১, মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ সেমিনার অনুষ্ঠিত হয়। সামাজিক ও মানব সেবামূলক কাজের স্বকৃতি স্বরুপ “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২৩ পদে ভূষিত করা হয় খাগড়াছড়ি পুনাক সভানেত্রীর রেহেনা ফেরদৌসিকে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন –

বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম, বাংলাদেশ প্রেস কাউন্সিল ও প্রধান আলোচক ছিলেন বিচারপতি এস.এম মুজিবুর রহমান।

 

উল্লেখ যে, পুনাক সভানেত্রী খাগড়াছড়ি পার্বত্য জেলায় যোগদানের পর হতে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো, পথ শিশু ও এতিমখানায় খাবার বিতরণ, শীত-বস্ত্র বিতরণ, সামাজিক ও মানব সেবামূলক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

 

পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি বলেন- এই অর্জন আমার নয়, এই অর্জন খাগড়াছড়িবাসীর যাহারা আমাকে মানুষের পাশে দাঁড়াতে সহযোগীতা করেছেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‍‌যাহারা তাহাকে “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩” এ ভূষিত করেছেন। তিনি আরও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খাগড়াছড়িবাসী এবং পুনাক খাগড়াছড়ির সকল সদস্যদের প্রতি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102