শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের ভৈরবে নারী সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Sanu Ahmed
  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৬৮ Time View

 

সুমন মিয়া কিশোরগঞ্জ প্রতিনিধিঃ- কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী অভিযানে মোঃ সবুর আলী (৪০), মারুফা আক্তার (২০), মোঃ রাজু (২৪) নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ জুলাই) দুপুর সাড়ে ১২ টার সময় এবং সন্ধ্যা ০৬:১৫ মিনিটের সময় কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তর পাড়া দুর্জয় মোড় এলাকায় মাদক দ্রব্য গাঁজা বিক্রয় করার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে  দুই কেজি করে ৪ কেজি গাঁজা পাওয়া যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ সবুর আলী (৪০) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দভাগ এলাকার মোঃ ছায়েদ আলীর ছেলে। মারুফা আক্তার (২০) আটককৃত সবুর আলীর মেয়ে, মোঃ রাজু (২৪) নরসিংদী জেলার মাধবদী উপজেলার কুড়েরপাড় উত্তর পাড়া এলাকার মোঃ লতিফ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার জেলা গোয়েন্দা শাখা কর্তৃক মাদকদ্রব্য উদ্ধার অভিযান কালে এসআই (নিরস্র) মো: হাসমত আলী সঙ্গীয় নারী  অফিসার ফোর্সের সহায়তায় উক্ত মাদক ব্যবসায়ীদের কে গ্রেপ্তার করে এবং মাদক ব্যবসায়ীদের নিজ হাতে বের করে দেওয়া ০৪ কেজি গাঁজা   উদ্ধারপূর্বক দুপুর ১২:৩০ মিনিটের সময় এবং সন্ধ্যা ০৬:১৫ মিনিটের সময় জব্দ করেছে।

এ বিষয়ে পুলিশ সংবাদ মাধ্যম কে জানায় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানায় তারা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী  বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে এনে কিশোরগঞ্জের ভৈরব  উপজেলা ও আশেপাশের এলাকা গুলোতে বিক্রয় করে আসছিল।

এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কিশোরগঞ্জের ভৈরব থানায় পৃথক পৃথক ভাবে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ দুটি মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102