শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

কাপাসিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

Sanu Ahmed
  • Update Time : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৪৬ Time View

 

নিজস্ব প্রতিবেদক

 

 

নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় গাজীপুরের কাপাসিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষে স্থানীয় সাংবাদিক ও মৎস্যজীবীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৪ জুলাই) সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খাঁনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা মৎস্য কর্মকর্তা মো.আশরাফুল্লাহ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সরকারের নির্দেশ মোতাবেক সাত দিনব্যাপি কর্মসূচী পাঠ করে শোনান।

সভায় কাপাসিয়া উপজেলার মৎস্য খাতের অবস্থা তুলে ধরা হয় ও চিংড়িসহ বিভিন্ন মাছ চাষ বিষয়ক নানা সমস্যা, সুবিধা-অসুবিধা ও সমস্যা সমাধানের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

কর্মসূচির আলোকে ২৪ জুলাই থেকে ৩০ জুলাই সপ্তাহব্যাপি কর্মসূচির মধ্যে রয়েছে মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচারনা, মাছের পোনা অবমুক্তকরণ, আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, মৎস্য চাষিদের মাঝে পুরষ্কার বিতরণ, মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ প্রদান, মৎস্য উপকরণ বিতরণ ও সমাপনী অনুষ্ঠান।

 

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হুসাইন,কৃষি কর্মকর্তা কৃষিবিদ সুমন কুমার বসাক,প্রানী সম্পদ কর্মকর্তা রাশেদ উজ্জামান মিয়া,পল্লী উন্নয়ন কর্মকর্তা দিলারা আক্তার মনি,প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জীব কুমার,সাংবাদিক বেলায়েত হোসেন শামীম,আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মোঃ রিপন,দৈনিক জবাবদিহি উপজেলা প্রতিনিধি এসএম মাসুদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102