শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

জনগন কে সেবা করার জন্য কাউন্সিলর হয়েছি মতিউর রহমান মতি

Saddam Uddin
  • Update Time : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৫০ Time View

 

 

মুহাঃ হাসান আহমেদ নারায়ন গঞ্জ প্রতিনিধি।

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির উদ্যোগে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

বৃহস্পতিবার ২৭ জুলাই বিকেলে ৬ নং ওয়ার্ড কাউন্সিলরের স্থায়ী কার্যালয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে বলে আলোচনা করেন কাউন্সিলর মতিউর রহমান মতি।

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ডের জনগনের মনোনীত কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি বলেছেন,জনগনের সেবা করার জন্য কাউন্সিলর হয়েছি।আমাদের এলাকার জনগন এবং প্রশাসনকে সাথে নিয়ে এই নাসিক ৬ নং ওয়ার্ড থেকে মাদককে দুর করে ছাড়বো।আমি আমার ওয়ার্ডের যারা মাদক বিক্রেতা আছেন তাদের হুঁশিয়ার করে বলছি মাদক ছেড়ে ভালো কাজ করেন থানা পুলিশ সহ আমাদেরকে সবসময় পাশে পাবেন। পুলিশ প্রশাসন আমাদের পাশে থাকবে। আমরা ভালো কাজে সবসময় এগিয়ে যাবো। এই এলাকার ছাত্র সমাজ, যুবসমাজ, সমাজের নেতৃবৃন্দ এলাকার সর্বস্তরের জনগণ এবং সকল মানুষ আপনাদের পাশে থাকবে। মাদক না ছাড়লে এ সমাজ থেকে চীরতরে উৎখাত করা হবে। আমার পক্ষে তো একা মাদক বন্ধ করা সম্ভব না তাই আমার ওয়ার্ডের সকলকে আহ্বান জানাচ্ছি মাদক বিক্রেতাদের ধরে ধরে আমরা পুলিশের হাতে তুলে দিবো।তাদের বিরুদ্ধে লড়তে হলে আপনার আমার প্রশাসনের একা পক্ষের সম্ভব নয় সকলে মিলে যদি চাই ভালো একটি সমাজ গড়ে তুলতে তাহলে আমাদের পক্ষে সম্ভব আমরা সকলে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। মতিউর রহমান মতি আরো বলেন, আমি কিছুদিন আগে প্রায় এক সপ্তাহ নিজে আইলপাড়া শিমুল পাড়া বিহারী কলোনি এলাকাগুলো ঘুরে মাদকের অভিযান করেছি এবং সব সময় মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আমার এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102