সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

প্রতিরোধ নয় প্রতিশোধ নিতে হবে-খাদ্যমন্ত্রী

Saddam Uddin
  • Update Time : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৪৪ Time View

 

এস এম রকিবুল হাসান

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন বিএনপি আন্দোলনের নামে যে আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে আর প্রতিরোধ নয়, প্রতিশোধ নিতে হবে।

 

আজ রবিবার (৩০ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুঠোফোনে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপির শান্তিপূর্ণ সভা-সমাবেশে আওয়ামী লীগ কখনো বাধা দেয়নি। শনিবার তারা শান্তিপূর্ণ অবস্থানের নামে বাসে আগুন, পুলিশের গাড়িতে আগুন এবং পুলিশের ওপর যেভাবে আক্রমণ করেছে কোন গণতান্ত্রিক দল তা করতে পারে না।

তিনি বলেন, রাজপথ দখলের যে অপচেষ্টা বিএনপি চালাচ্ছে তা কখনো সফল হবে না। রাজপথ কিভাবে দখলে রাখতে হয় তা আওয়ামী লীগ জানে, কিভাবে রাজপথে জয় ছিনিয়ে নিয়ে হয় তা আওয়ামী লীগের পক্ষেই সম্ভব।

সাধন চন্দ্র মজুমদার বলেন, যারা দেশকে অস্থিতিশীল করতে চায় সেই অপশক্তিকে রুখে দিতে সবাইকে প্রস্তুত থাকতে হবে। কোন অপশক্তির কাছে স্বাধীনতার পক্ষের শক্তি মাথা নতো করবে না।

মন্ত্রী আরও বলেন, আগামী সেপ্টেম্বরে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। নিজেদের মধ্যে দলাদলি থেকে বের হয়ে সকলকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে বিজয় ছিনিয়ে নিয়ে আসতে হবে।

বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। বিক্ষোভে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102