শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

উজিরপুরে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত!

Saddam Uddin Raj
  • Update Time : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৩৩ Time View

 

 

তাওহীদ ইসলাম (ফুয়াদ) স্টাফ রিপোর্টারঃ-

 

বরিশালের উজিরপুরে বিএনপি জামায়াতের দেশবিরোধীয় ষড়যন্ত্র,আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে উজিরপুর উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ সহযোগী সংগঠন ও পৌর সভার উদ্যোগে দিনব্যাপী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

৩০ জুলাই রবিবার সকাল ১০ টায় ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ডে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, জেলা পরিষদের সদস্য অশোক কুমার হাওলাদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামী, সাধারণ সম্পাদক জালিছ মাহমুদ শাওন, কাউন্সিলর রিপন মোল্লা, বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম সরদার, সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মাষ্টার, সাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ খায়রুল বাশার লিটন।

 

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী। আলোচনা সভায় বক্তৃতাকালে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশব্যাপী বিএনপি

-জামায়াত দেশবিরোধী ষরযন্ত্র, আগুন, সন্ত্রাস, নৈরাজ্য শুরু করেছে তা শক্ত হাতে প্রতিহত করার জন্য সকলকে সোচ্চার হতে হবে। এছাড়া পরবর্তীতে করনীয় নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়ন নিয়ে ব্যাপক আলোচনা করেন তিনি। এছাড়া উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পুনরায় শেখ হাসিনাকে ভোট দিয়ে চতুর্থ বারের মত সরকার গঠন করার লক্ষ্যে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102