সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

আগামী দিনের শিবগঞ্জ উপজেলার নৌকার মাঝি সৈয়দ নজরুল ইসলাম 

Saddam Uddin Raj
  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ২১৬ Time View

 

মো মাসুদ রানা জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ

 

আগামীর এমপি সৈয়দ নজরুল ইসলাম ভাই, শিবগঞ্জ উপজেলার মাটিতে থেকে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য।

নিরহংকার, সাদা মনের মানুষ, শিবগঞ্জ উপজেলা মাটি ও মানুষের নেতা, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে এমপি পদপ্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী, শিবগঞ্জ উপজেলা সবচেয়ে জনপ্রিয় নেতা জননেতা সৈয়দ নজরুল ইসলাম ভাই,চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা পরিষদ সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা,

ইনশাল্লাহ আগামী দিনের শিবগঞ্জ উপজেলার নৌকার মাঝি।

 

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে, এমপি পদপ্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী জননেতা জনাব সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা শাখার,আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ,শ্রমিক লীগ,সহ মহিলক আওয়ামী লীগ কে সাথে নিয়ে রাজপথে , দেশ বিরোধী সকল ষড়যন্ত্র ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শিবগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ করে যাচ্ছেন।

 

আমরা এমনি এমপি চাই আওয়ামী লীগ পরিবারকে সাথে নিয়ে দলের দুর্দিনে ও সুদিনে পাশে থাকবে,

 

তিনি তার বক্তৃতায় সবসময়ই বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ব্যবস্থাকে বিশ্বমানের করার লক্ষ্যে অব কাঠামোগত উন্নয়ন, তথ্যপ্রযুক্তির ব্যবহার প্রসারে কাজ করে যাচ্ছে। আজ তার সুফল ভোগ করছি আমরা। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশের বিনির্মাণের জন্য তোমাদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। দুর্নীতি ও মাদকমুক্ত থাকতে হবে। নিজেদের বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে।

 

শিবগঞ্জ উপজেলা বাসি তৈরি থাকেন,

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, নৌকার মাঝি হয়ে আসছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার মুক্তিযোদ্ধা পরিবারের কৃতি’সন্তান, জেলা আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি, মাটি ও গণমানুষের কর্মীবান্ধব’নেতা জনাব সৈয়দ নজরুল ইসলাম ভাই যেই যাই বলুক না কেন জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে অভিনন্দন জানিয়ে নৌকার বিজয়ের লক্ষ্যে সবাই মিলে মিশে কাজ করবো ইনশাল্লাহ,

সৈয়দ_পরিবার_যেখানে উন্নয়ন হবে সেখানে

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102