শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনীর বিরুদ্ধে সাজাঁ ঘোষণার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে  

Saddam Uddin Raj
  • Update Time : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ৮৮ Time View

 

মিজানুর রহমান সুনামগঞ্জঃঃ সুনামগঞ্জ জেলা বি এন পির উদ্যোগ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ড. জোবাইদা রহমানের বিরুদ্ধে সরকার ফরমায়েশি বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করে সাজা ঘোষণার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির সুনামগঞ্জ জেলার পুরাতন বাসস্ট্যান্ডে বিএনপির অস্তায়ী কার্যালয়ের সামনে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।

 

সাবেক সাংসদ সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলনের সভাপতিত্বে সাধারন সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় সমাবেশ বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী,জেলা বিএনপির সহ-সভাপতি নাদীর আহমদ,সহ সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ,রেজাউল হক ,অ্যাডভোকেট মো.শেরেনূর আলী,আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল,সহ সাংগঠনিক সম্পাদক এড. জিয়াউর রহিম শাহিন,গণশিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান,জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত ও সাধারন সম্পাদক মামুনুর রশিদ কয়েছ,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ,জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়া প্রমুখ।

 

বক্তারা উল্লেখ করেন, বর্তমান অবৈধ সরকার বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ড.জুবাইদা রহমানের বিরুদ্ধে বিচার বিভাগ কর্তৃক অবৈধ ফরাময়েশি সাজাঁর রায় দিয়ে প্রমান করেছে সরকার আইন শৃংখলা বাহিনী দিয়ে সকল প্রতিষ্ঠানকে নিজেদের দখলে নিয়ে বিচারবিভাগকে নিয়ন্ত্রে রেখে বিচার বিভাগকে কলংকিত করেছেন ।

 

আগামী নির্বাচনে বিএনপিকে বাধাগ্রস্থ করার লক্ষ্যে সাজাঁনো মিথ্যা বানোয়াট মামলা দিয়ে তারেক রহমান ও সহধর্মিণী ড.জুবাইদা রহমানকে সাজা দিয়েছে।এ রায় দেশের মানুষ প্রত্ব্যাখান করেছে । তারা বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা বানোয়াট মামলা দিয়ে ভয়ভীতি সৃষ্টি করতে চায়। গণতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপি রাজপথে আন্দোলন চালিয়ে যাবে।

একদফা দাবী, নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের নিকট ক্ষমতা হস্তান্তর করে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করে সকল দলের অংশগ্রহনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবী জানানো হয় ।তারা আরো বলেন,তারেক জিয়া ও তার সহধর্মিনীর বিরুদ্ধে দুদকের দায়ের করা এই মামলার রায় অবৈধভাবে দেওয়া হয়েছে।

 

বিএনপির নেতাকর্মীদের ওপর মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। অবিলম্বে এই রায় বাতিল না করলে আন্দোলনের মাধ্যমে সকল ষড়যন্ত্রের রাজপথে দেয়োর হুশিয়ারী উচ্চারন করেন নেতারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102