রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

কাপাসিয়ায় দশ শিক্ষার্থীর লেখাপড়ার খরচের দায়িত্ব নিলো টিএসডিএ

Saddam uddin Raj
  • Update Time : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৫০ Time View

 

 

মো.জাকির হোসেন রিংকু, প্রতিনিধি :

 

গাজীপুরের কাপাসিয়া উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন টোক সোশ্যাল ডেভেলপমেন্ট এসোসিয়েশন (টি.এস.ডি.এ) এর পক্ষ থেকে টোক ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দশজন মেধাবী শিক্ষার্থীদের এসএসসি/দাখিল পর্যন্ত পড়ালেখার যাবতীয় খরচের দ্বায়িত্ব নিলো টিএসডিএ পরিবার। তারই অংশ হিসেবে গত ২৭ জুলাই বৃহস্পতিবার বিকেলে টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয়ে ছাত্রকল্যাণ সমাবেশে উক্ত দশজন শিক্ষার্থীদের হাতে STUDENT HEALP CARD ও বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রীদের অভিভাবক ও টিএসডিএ এর সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে টিএসডিএ এর সভাপতি নুরুজ্জামান (হুমায়ুন কবির) বলেন- সু-শিক্ষা বিস্তার,মানব সেবা, সামাজিক উন্নয়ন ও সুস্থ ধারার সাংস্কৃতি প্রসারের লক্ষে ২০০৬ সালে আমাদের সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকেই সংগঠনটি শিক্ষার উন্নয়ন ও সমাজসেবায় নানা কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় আমরা এই দশজন শিক্ষার্থীদের এসএসসি পর্যন্ত লেখাপড়ার দায়িত্ব নেই। আমরা আশাবাদী, তারা এই সহায়তা পেয়ে সহজে লেখাপড়া চালিয়ে যেতে পারবে এবং ভালো ফলাফল অর্জন করে নিজের,পরিবাবের এমনকি দেশের মুখ উজ্জল করবে। এ সময় সবার কাছে সংগঠনের জন্য দোয়াও চান তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লুৎফর রহমান, ভাওয়াল মির্জাপুর কলেজের প্রভাষক ও সাংবাদিক মোঃ শাহ্ জালাল, টোক নগর আলিম মাদরাসার সহকারি শিক্ষক মাওঃ মোঃ ইসমাঈল, টিএসডিএ এর প্রতিষ্ঠাতা সদস্য নাঈম সিদ্দিকী,

এখলাছ উদ্দিন,স্থায়ীকমিটির সদস্য মোঃ হুমায়ুন কবির, কামরুজ্জামান উজ্জল,বাসির আহম্মেদ শামীম,শরীফ উদ্দিন,শরিফুল আলম সোহাগ, জাহাঙ্গীর আলম,জাহিদ হোসাইন,নুরুজ্জামান আযম, বিজয় রবিদাসসহ শিক্ষার্থীদের অভিভাবকগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102