সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

সারাদেশ পাইকগাছা থানার ওসি রফিকুল ইসলাম জেলার দ্বিতীয় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

Saddam uddin Raj
  • Update Time : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৫৬ Time View

 

 

মোঃ শফিয়ার রহমান (ব্যুরো প্রধান খুলনা)

 

খুলনার পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ২য় বার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

 

রোববার সকালে খুলনা জেলা পুলিশ সুপার কার্যালয়ে মাসিক সভায় পুলিশ সুপার মোহাম্মাদ সাঈদুর রহমান (পিপিএম সেবা) ২য় বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের হাতে সম্মাননা ক্রেস্টসহ সনদপত্র তুলে দেন।

 

গত জুলাই মাসের মামলা তদন্ত, পরোয়ানার আসামি গ্রেফতার, সন্ত্রাস ও মাদক প্রতিরোধে আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখা সহ সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে এ সম্মাননা দেওয়া হয়।

 

এ বিষয়ে ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, এ অর্জন শুধু আমার একার নয়, এ অর্জন আমাদের থানার সকল অফিসার ও ফোর্সের সম্মিলিত প্রচেষ্টা ও পাইকগাছা উপজেলা বাসীর সহযোগিতার ফল। পুরস্কারটি পেয়ে আমি খুবই খুশি এবং অনুপ্রাণিত।

 

এ পুরস্কারটি আমার দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে এ পুরস্কারটি আমাকে অনুপ্রেরণা যোগাবে।

 

 

 

ওসি মো: রফিকুল ইসলাম আরও বলেন, যুব সমাজ আজ ফেন্সিডিল, হিরোইন, গাঁজা ইয়াবাসহ মাদকে আসক্ত। মাদকের মাধ্যমে একটি দেশ ধ্বংস হয়ে যাওয়ার জন্য যথেষ্ট।আমরা যদি মাদক নিমূর্লে সম্মিলিতভাবে কাজ করতে না পারি তাহলে আমাদের যে কর্মোজ্জ্বল ভবিষ্যৎ যে সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন সেটা আমাদের জন্য হুমকিস্বরূপ হয়ে দাঁড়াবে। মাদকের সঙ্গে কোনো আপস নয়।

 

 

 

মরণ নেশার ট্যাবলেট ইয়াবা, গাঁজা, হিরোইন, মাদক বিরোধী অভিযানে তৎপর পাইকগাছা থানা পুলিশ। সেই সাথে বাল্য বিবাহ, জঙ্গীবাদ সহ অন্যান্য অপরাধজনক কাজ থেকেও বিরত থাকার আহব্বান জানিয়ে ওসি রফিকুল ইসলাম আরোও বলেন, কেবল পুলিশ দিয়ে সমাজ থেকে মাদকের প্রবণতা দূর করা যায় না। এজন্য সমাজের সর্বস্তরের সচেতন সকলকে মাদকের বিরুদ্ধে একসঙ্গে কাজ করতে হবে।তরুণ প্রজন্মকে খেলাধূলা, শিল্প-সংস্কৃতির কাজে মনোনিবেশ রাখতে হবে। সমাজ থেকে মাদক নামের এ ব্যাধি সমূলে দূর করতে হবে।মাদকের বিরুদ্ধে আমাদের যুদ্ধ ঘোষণা করে এযুদ্ধে সচেতন সকলকে অংশ নিতে হবে।আপনাদের সকলের আন্তরিক সহযোগীতায় পাইকগাছা উপজেলা বাসীকে অচিরেই মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ।

 

 

 

উল্লেখ্য, ওসি মোঃ রফিকুল ইসলাম ২০১০ সালে এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৯ সালে পরিদর্শক হিসেবে পদোন্নতি পান। ইতোপূর্বে তিনি ঝিনাইদহ এর কালিগঞ্জ থানায়, ঝিনাইদহ ডিবি পুলিশে, সাতক্ষীরার কলারোয়া ও তালা থানা এবং খুলনার ডুমুরিয়া ও পাইকগাছা থানায় কর্মরত ছিলেন। পরবর্তীতে ১এপ্রিল ২৩ সালে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার যদুবয়রা গ্রামের এক সমভ্রান্ত পরিবারের সন্তান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102