শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে গৃহহীন পরিবারকে গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং জেলা প্রশাসন+8801829-995176

Saddam uddin Raj
  • Update Time : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৪৪ Time View

 

 

মনির উদ্দিন মুন্না

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ::

 

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী উপহার  ৪র্থ পযার্য়ের (২য় ধাপ) ভূমিহীন ও গৃহহীন ৫৮৩ টি পরিবারকে গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন।

 

সোমবার (৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের  সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।

 

তিনি বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন ও ভুমিহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সব ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। আগামী ৯আগস্ট ২৩ ইং উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হবে।

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফেরদৌসী বেগম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনজুরুল আলম, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু তাহের, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কানন আচার্য, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক মুহাম্মদ সাজু সহ জেলা শহরের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

 

খাগড়াছড়ি পার্বত্য জেলার ৯টি উপজেলার জন্য ৭ হাজার ২৮ পরিবারের জন্য গৃহ নির্মাণের বরাদ্দ পাওয়া গেছে। এ পর্যন্ত জমিসহ ৬হাজার ৪৪৫ ঘর হস্তান্তর করা হয়েছে। আগামী বুধবার (৯আগস্ট) ৫৮৩ ঘর হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102