শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

ওরা আমাদের জাতীয় নির্বাচনকে প্রভাবিত করতে চায়, রাশেদ খান মেনন

Saddam uddin Raj
  • Update Time : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ২২৩ Time View

 

নুরুল ইসলাম আসাদ;বরিশাল জেলা প্রতিনিধিঃ

মার্কিন সাম্রাজ্যবাদ চরম ডানপন্থী শক্তির ষড়যন্ত্র রুখে দিন; মুক্তিযুদ্ধ-স্বাধীনতার ধারা অব্যাহত রেখে উন্নয়ন অগ্রগতি চলমান রাখুন; সাংবিধানিক ধারায় আসন্ন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এগিয়ে নিন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে উজিরপুর উপজেলা বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি বিক্ষোভ সমাবেশ করেছে।

 

০৭ অক্টোবর বিকেল ৩ টায় বরিশালের উজিরপুরে মহিলা কলেজ মাঠে কমরেড ফায়জুল হক বালী ফারাহীনের সভাপতিত্বে ও কমরেড রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। এসময় তিনি বক্তব্যে বলেন, বাংলাদেশের মানুষ আমেরিকাকে ভয় পায় না, ওরা আমাদের জাতীয় নির্বাচনকে প্রভাবিত করতে চায়, ৭১-এ মহান মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছিল। তারা নিজের দেশের মানবধিকার রক্ষা করতে পারে না, আমাদের আসে পরামর্শ দিতে। তারা শ্যাংসন দেয়, ভিসা নীতি দেয়, নিষেধাজ্ঞা দেয়, বাংলাদেশের মানুষ এখন আর তোমাদের ভয় পায় না।

 

এসময় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির সভাপতি নজরুল হক নিলু, সাধারণ সম্পাদক ও সাবেক এম.পি এড. টিপু সুলতান, সদস্য জহিরুল ইসলাম টুটুল, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির ছাত্র মৈত্রী’র কেন্দ্রীয় কমিটির সভাপতি অতুলোন দাস আলো, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি উজিরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী শীল, সদস্য জাহিদ হাসান ফারুক, এইচ. এম হারুন প্রমুখ।

 

সমাবেশে উজিরপুর উপজেলার নেতৃবৃন্দ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, বরিশাল-২ আসন উজিরপুর বানড়ীপারার ওয়ার্কার্স পার্টি থেকে হাতুরী প্রতিকে প্রার্থী দেওয়ার জোড় দাবী জানায়। আগামী নির্বাচনে ১৪ দলীয় জোটে নির্বাচন করার দৃঢ় প্রত‍্যয়ের কথা জানিয়ে আমেরিকার সাম্রাজ্যবাদের বিরোধীতা করে সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব‍্যহত রাখার কথা আহ্বান জানান।

 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির উজিরপুর উপজেলার তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ, সমর্থক, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াসহ উৎসুক জনতা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102