শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

লোহাগাড়ায় রাতের আঁধারে অবৈধভাবে মাটি পাচারের সময় দুই মাটিখেকোকে জরিমানা

Sanu Ahmed
  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১০৮ Time View

তৌহিদুল ইসলাম কায়রু, লোহাগাড়া চট্টগ্রাম

চট্টগ্রামের লোহাগাড়ায় কৃষি জমির টপসয়েল কেটে বিক্রি করার দায়ে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ২টি ডাম্পার ও একটি স্কেভেটার জব্দ করা হয়।মাটি কাটার সাথে জড়িত খোরশেদ আলম (৪০) নামে এক যুবককে ২ লাখ টাকা জরিমানা প্রদান করা হয়েছে।
১১ মার্চ সোমবার রাত ১০টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোয়াং এলাকায় ভ্রাম্যমাণ আদালতে এ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাজমুন লায়েল।
অভিযানকালে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে অফিস সহকারি তেজেন্দ্রসহ আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাজমুন লায়েল জানান,কিছুদিন ধরে রাতের আঁধারে উপজেলার আমিরাবাদ মল্লিক ছোয়াং এলাকায় কৃষি জমির টপসয়েল কেটে বিক্রি করছিল প্রভাবশালীরা। কৃষি জমিগুলো গর্ত করে পুকুরে পরিণত করছিল। খবর পেয়ে সোমবার রাত ১০টার দিকে অভিযান পরিচালনা করি। ঘটনাস্থল থেকে ২টি ডাম্পার ও একটি এক্সেভেটর জব্দ করি। কৃষি জমির টপসয়েল কাটার দায়ে খোরশেদ আলম নামে এক যুবককে ২লাখ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা দেওয়া হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102