শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

মধ্যনগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় উভয় পক্ষের ৭ জন আহত

Sanu Ahmed
  • Update Time : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৩০৬ Time View

মধ্যনগর প্রতিনিধি
সুনামগঞ্জের মধ্যনগরে সদ্য নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূঁইয়া ও পরাজিত প্রার্থী সাইদুর রহমানের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পরে প্রায় ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে ওই এলাকায়। 

এদিকে সংঘর্ষে আহতদের পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে । বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বিষয়টি নিয়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান জানান, শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি তার নিজ বাড়ির সামনের পুকুরপাড়ে কয়েকজন কর্মী-সমর্থকদের সঙ্গে আলাপ-আলোচনা করছিলেন। ওই সময় সদ্য নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক ভুঁইয়ার ভাতিজা সাবেক ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদের নেতৃত্বে অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। পরে রামদার কোপে সাইদুর রহমান নিজে (৬০), তার ছেলে আরিফুর রহমান ঝিনুকসহ (২৭) আরো ৫ জন আহত হয়।

তিনি আরো বলেন, আমাদের ওপর পূর্ব পরিকল্পিতভাবে এই হামলার ঘটনা ঘটানো হয়েছে। 

জানতে চাইলে সাবেক ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ বলেন, আমরা কাউকে হামলা করিনি। সাইদুর রহমানের লোকজন আমার ভাতিজা বাছেত ভুঁইয়ার (২৯) ওপর হামলা চালিয়ে তার মাথা ফাটিয়ে দিয়েছে। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূঁইয়া বলেন, আমরা শান্তিপ্রিয় মানুষ। নির্বাচনে পরাজিত হয়ে সাইদুর রহমান এ সংঘর্ষের ঘটনা ঘটিয়েছেন। এতে আমার নাতি বাছেত ভূঁইয়া ও আমার সমর্থক আনোয়ার হোসেন গুরুতর আহত হয়েছেন।

এ বিষয়ে মধ্যনগর থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, এ ঘটনায় দুই পক্ষের সাতজন আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102