শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

বিশ্বম্ভরপুরে সম্প্রতি রেমাল ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

Sanu Ahmed
  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৩০ Time View

মিজানুর রহমান বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: 

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুরে সম্প্রতি ঘূর্ণিঝড় রেমাল ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে নগদ অর্থ ও  ঢেউ টিন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার( ১১ জুন) দুপুরে উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গণে সুনামগঞ্জ -৪ এর সংসদ সদস্য ডঃ মোহাম্মদ সাদিকের নির্দেশনায়, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মফিজুর রহমানের এর নেতৃত্বে উপজেলার ফতেপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের সম্প্রীতি বন্যায় ক্ষতিগ্রস্ত ৭ টি পরিবারের প্রত্যেককে ৬০০০ টাকা ও দুই বান ঢেউ টিন ত্রাণ হিসেবে প্রদান করা হয়েছে।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বেনজির আহমেদ মানিক, ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম সিদ্দিকী, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ মুহাম্মদ দেলোয়ার হোসেন দিলু,, পি আই ও অফিসের আব্দুল মমিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সালেহ আহমদ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102