শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পুনরায় জয় লাভ করায় অভিনন্দন জানিয়েছেন বিআইএফএ এর সভাপতি তালুকদার মনিরুজ্জামান মনির

Sanu Ahmed
  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২৭ Time View

স্টাফ রিপোর্টার:

ভারতে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নরেন্দ্র মোদি ও তার মন্ত্রিসভার সদস্যরা। তাই অভিনন্দন জানায় বাংলাদেশ ভারত যুব মৈত্রী সমিতি বিআইএফএ এর পক্ষ থেকে সভাপতি তালুকদার মনিরুজ্জামান মনির। সোমবার (১০ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের কাছে নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানান।অভিনন্দন বার্তায় নরেন্দ্র মোদির উদ্দেশ্যে মনের কথা লেখেন তিনি। ১৮তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বে জাতীয় গণতান্ত্রিক জোটের (এনডিএ) জয়ে বাংলাদেশের জনগণ এবং আমার পক্ষ থেকে আপনাকে আন্তরিক অভিনন্দন।বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের নেতা হিসেবে আপনি ভারতের জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতীক। আপনার বিজয় ভারতের জনগণের আপনার নেতৃত্ব, প্রতিশ্রুতি এবং দেশের জন্য আত্মোৎসর্গের প্রতি আস্থা ও আত্মবিশ্বাসের প্রমাণ।
এটা আমার দৃঢ়বিশ্বাস, আমাদের দুইদেশের বন্ধুত্বপূর্ণ এবং ঘনিষ্ঠ সম্পর্ক সব ক্ষেত্রেই অব্যাহত ছিলো ভবিষ্যতেও থাকবে।
ভারতের বিশ্বস্ত বন্ধু হিসেবে বাংলাদেশ দুই দেশের জনগণের উন্নয়নের পাশাপাশি একটি সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অঞ্চলের জন্য একসাথে কাজ করলে আমরা আরো উন্নয়ন করতে পারবো।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সার্বিক মঙ্গল কামনায়
তালুকদার মনিরুজ্জামান মনির
সভাপতি,
কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ ভারত যুব মৈত্রী সমিতি বিআইএফএ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102